>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

হামলার পরিণাম শুভ হবে না : টুইটে খালেদা জিয়া

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Khaleda-Zia-70বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বিএনপি মহাসচিবের ওপর ন্যক্কারজনক হামলার নিন্দা জানাবার ভাষা নেই। এ হামলা গণতন্ত্র, রাজনীতি, নাগরিক অধিকার ও পরমতসহিষ্ণুতার ওপর হামলা। এর পরিণাম শুভ হবে না। আজ রবিবার দুপুরে তার টুইটারে এই প্রতিক্রিয়া জানান।

উল্লেখ্য, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় বিএনপি নেতাদের গাড়িবহরে হামলা চালানো হয়। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমও আহত হন। শামীম মাথায় আঘাতপ্রাপ্ত হন। বিএনপি নেতৃবৃন্দ পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দেয়ার জন্য রাঙামাটি যাচ্ছিলেন।

হামলার পর বিকেলে এক টুইটে বিএনপির চেয়ারপারসন বলেন, ‘এ হামলা গণতন্ত্র, রাজনীতি, নাগরিক অধিকার ও পরমতসহিষ্ণুতার ওপর হামলা। এর পরিণাম শুভ হবে না।’

এই হামলার প্রতিবাদে রাজধানীতে তাৎক্ষণিক বিক্ষোভ করে বিএনপি। আর সোমবার রাজধানীসহ সব জেলা পর্যায়ে বিক্ষোভের ডাক দিয়েছে দলটি।

এদিকে, এ হামলা অন্যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি হামলার নিন্দা জানিয়ে বলেন, আওয়ামী লীগ বিষয়টি খতিয়ে দেখছে। তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশকে বলা হয়েছে, নিরপেক্ষ তদন্ত করে যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৯.০৬.২০১৭


Comments are closed.