>> কুমিল্লা বিক্টোরিয়ান্সকে হারিয়ে রংপুর রাইডার্স বিপিএল ফাইনালে >> হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক

ফখরুলের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Obaidul Quader 8বাংলাদেশের পার্বত্য জেলাগুলোতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ নিয়ে যাওয়ার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ প্রতিনিধিদলের গাড়িবহরের ওপর হামলার নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন যারাই করে থাকুক বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, এঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এটি খুব অন্যায় কাজ। আমি আইজি সাহেবের সাথে কথা বলেছি এবং চট্টগ্রামের ডিসি-এডিশনাল এসপির সাথে কথা বলেছি। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

রবিবার দুপুরে বিমানবন্দর সড়কের বিআরটিএ’র ভ্রাম্যামাণ আদালত পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন সেতুমন্ত্রী।

এসময় ওবায়দুল কাদের পাল্টা অভিযোগ করে বলেছেন, বিএনপি পুলিশকে সঠিক তথ্য দেয় না। তাদের রাউজান হয়ে যাওয়ার কথা ছিল কিন্তু পরে তারা রাঙ্গুনিয়া হয়ে গেছে। এ তথ্য পুলিশের কাছে ছিল না। তথ্য থাকলে পুলিশ সেখানেও পাহারার ব্যবস্থা করত।

ওবায়দুল কাদের বলেন, পুলিশ আবার ত্রাণ কার্যক্রম চালানোর অনুরোধ করলেও তারা ত্রাণ কার্যক্রমে রাজি না হয়ে ফিরে গেছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি তো নিজেরাই মারামারিতে লিপ্ত। তবে এ ঘটনাকে সেভাবে দেখছি না বলে তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, বিচ্ছিন্ন ঘটনা কেউ ঘটিয়ে থাকলে নিরপেক্ষ তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দিয়েছি।

ওবায়দুল কাদের শনিবার রাতে খালেদা জিয়ার দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় বলেন, নৌকা ডোবেনি, যে নৌকা স্বাধীনতা এনেছে সে নৌকা কখনও ডোবে না। নৌকা ডুবলে বাংলাদেশ ডুবে যাবে বলে মন্তব্য করেন তিনি।

শনিবার ইফতার পার্টিতে খালেদা জিয়া বলেছিলেন, নৌকা ডুবে গেছে। ওবায়দুল কাদের পাল্টা বলেন, বিএনপির প্রতীক ধানের শীষ এক বিষাক্ত শীষ। ধানের শীষকে মানুষ পেটের বিষ বলে মনে করে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৮.০৬.২০১৭


Comments are closed.