>> দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে >> মার্কিন বিমান হামলায় সিরিয়ায় আবার ২৮ বেসামরিক নাগরিক নিহত >> ঈদের পরদিন ইয়েমেনে আবার সৌদি বিমান হামলায় নিহত ১০ >> খাগড়াছড়িতে বাস উল্টে মা ও শিশুসহ নিহত ৩ আহত ১৩ >> গোপালগঞ্জে পিক-আপ উল্টে নিহত ১ আহত ৮

জাহাজ সংঘর্ষে নিখোঁজ ৭ মার্কিন নাবিকেরর সবাই মারা গেছে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

damaged US destroyer fitzgeraldমার্কিন ডেষ্ট্রয়ার ও ফিলিপাইনের একটি পণ্যবাহী জাহাজের মধ্যকার সংঘর্ষের ঘটনায় নিখোঁজ সাত মার্কিন নাবিকের সবাই মারা গেছে। রবিবার ভোরে জাপান উপকূলে মার্কিন ঘাঁটিতে পৌছানোর পর ডেষ্ট্রয়ারের খোল থেকে এসব নাবিকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার স্থানীয় সময় রাত আড়াইটায় জাপানের ইয়োকোসুকা বন্দর থেকে ৫৬ নটিক্যাল মাইল দক্ষিণ-পশ্চিমে দুই জাহাজের সংঘর্ষের ঘটনা ঘটে। ফিলিপাইনের পতাকাবাহী কন্টেইনার জাহাজ এসিএক্স ক্রিষ্টালের অগ্রভাগ মার্কিন নৌবাহিনীর ডেস্ট্রয়ার ইউএসএস ফিটজেরাল্ডের মাঝ বরাবর আঘাত হানে।

সংঘর্ষের পর বলা হয়েছিল, আমেরিকার বেশ কয়েকজন সেনা আহত হয়েছে এবং সাতজন নিখোঁজ রয়েছে। মার্কিন সপ্তম নৌবহর থেকে দেয়া বিবৃতিতে বলা হয়েছে, নিহতদের কয়েকজনকে ঘুমানোর কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। সংঘর্ষের পর মার্কিন ডেষ্ট্রয়ারের এসব কক্ষ পানিতে ভেসে যায়। সংঘর্ষের পর মার্কিন ডেষ্ট্রয়ারটি আপাতত চলাচলের অনুপযুক্ত হয়ে পড়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৮.০৬.২০১৭


মতামত দিন