>> দেশের বিভিন্ন স্থানে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে >> রংপুর পীরগঞ্জে ট্রাক উল্টে ঈদে ঘরমূখী ১৭ জন নিহত >> চীনের সিচুয়ান প্রদেশে জিনমো গ্রামে ভূমি ধ্বসে ১০০ মানুষ নিঁখোজ >> পাকিস্তান একাধিক স্থানে সন্ত্রাসী হামলায় নিহত ৫৪ >> টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩ আহত ১৫

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

madaripur_district_map-1মাদারীপুরে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। রবিবার সকাল ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার কামালদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়।

নিহতরা হলো : বগুড়া সারিয়াকান্দি এলাকার স্বপন ঘোষের ছেলে শুভ ঘোষ (২৫), বরিশাল পশ্চিম মল্লিক কান্দি এলাকার ফজর আলাী হাওলাদেরর ছেলে জাকির হোসেন হাওলাদার এবং বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোড় এলাকার মহিউদ্দিন ফকিরের ছেলে সাইফুর রহমান।

রাজৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আমজাদ হোসেন জানান, বরিশাল থেকে রংপুরগামী বিআরটিসি যাত্রীবাহী বাসের সাথে রাজশাহী থেকে বরিশালগামী আমবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাস ও ট্রাক দুটি দুমড়েমুচরড় যায়। ঘটনাস্থলে ২ জন নিহত ও ১৬ জন আহত হন।

আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দীঘ সময় যান চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। এদিকে মাদারীপুর ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মী ও ভাঙ্গা হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৮.০৬.২০১৭


মতামত দিন