>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

সংবিধান মেনেই বিএনপিকে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে হবে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Hanif-1সংবিধান মেনেই বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সময়ে সরকার প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং নির্বাচনে যদি বিএনপি আবারো না আসে তবে ভুল করবে।

হানিফ শনিবার কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত এক সমাবেশে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দশম জাতীয় সংসদ নির্বাচনের আগেও সকল রাজনৈতিক দলগুলোকে অংশগ্রহণের জন্য আহবান জানিয়েছিলেন। সে সময় তিনি নিজে বেগম খালেদা জিয়াকে ফোন করেছিলেন। তখন বিএনপি রাজনৈতিক ভুল সিদ্ধান্তের কারনে নির্বাচনে অংশ নেয়নি।

তিনি বলেন, বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভুল করেছিলেন আগামীতে সে ভুল করবে না। সে বোধোদয় এখন তাদের হয়েছে।

এ সময় সদর জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের আহবায়ক রবিউল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৭.০৬.২০১৭


Comments are closed.