>> দেশের বিভিন্ন স্থানে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে >> রংপুর পীরগঞ্জে ট্রাক উল্টে ঈদে ঘরমূখী ১৭ জন নিহত >> চীনের সিচুয়ান প্রদেশে জিনমো গ্রামে ভূমি ধ্বসে ১০০ মানুষ নিঁখোজ >> পাকিস্তান একাধিক স্থানে সন্ত্রাসী হামলায় নিহত ৫৪ >> টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত

ধর্ষণ মামলায় অভিনেতা তানভীর কারাগারে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Actor Tanvir Tanu 1ধর্ষণের অভিযোগে এক তরুণীর করা মামলায় গ্রেপ্তার অভিনেতা তানভীর তনুকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। শনিবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এই নির্দেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিউকিশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান বিষয়টি জানিয়ে বলেন, ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে অভিনেতা তানভীরকে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মোকাম্মেল হক। অন্যদিকে তানভীরের পক্ষে জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী। পরে আদালত জামিন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

ধর্ষণের মামলায় শুক্রবার রাজধানীর রূপনগর আবাসিক এলাকার বাসা থেকে অভিনেতা তানভীর তনুকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার সকালে রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল আলম বলেন, তানভীর তনু বিবাহিত। তিনি স্ত্রীকে নিয়ে রূপনগর এলাকার বাসায় থাকেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করা এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তনুর। পরে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে।

ওই তরুণীর মামলার অভিযোগের বরাত দিয়ে ওসি আরও জানান, ৬ মে তনু তরুণীকে নিজের বাসায় ডাকেন। সে সময় বাসায় তনুর স্ত্রী ছিলেন না। শুধু তাঁর এক বন্ধু উপস্থিত ছিলেন। বাসায় যাওয়ার পর ওই তরুণীকে ধর্ষণ করেন তনু। এর পর তনু বাসায় থাকা বন্ধুকেও ধর্ষণ করতে বলেন। সে সময় তরুণী কৌশলে বাসা থেকে পালিয়ে যান। ঘটনার পর থেকেই তনু পলাতক ছিলেন। শুক্রবার রাতে বাসায় থাকার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৭.০৬.২০১৭


মতামত দিন