>> দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে >> মার্কিন বিমান হামলায় সিরিয়ায় আবার ২৮ বেসামরিক নাগরিক নিহত >> ঈদের পরদিন ইয়েমেনে আবার সৌদি বিমান হামলায় নিহত ১০ >> খাগড়াছড়িতে বাস উল্টে মা ও শিশুসহ নিহত ৩ আহত ১৩ >> গোপালগঞ্জে পিক-আপ উল্টে নিহত ১ আহত ৮

ম্যানচেস্টারের সম্মানসূচক নাগরিকত্ব পাচ্ছেন অ্যারিয়ানা গ্রান্ডে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Ariana Grandeম্যানচেষ্টারের ‘সম্মানসূচক নাগরিকত্ব’ পাচ্ছেন মার্কিন গায়িকা অ্যারিয়ানা গ্রান্ডে। ম্যানচেষ্টার সিটি কাউন্সিল, শহরটিতে বিশেষ অবদান রাখার জন্য ‘বিশেষ নাগরিকত্ব’ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের এই গায়িকাই হতে যাচ্ছেন এই ক্যাটাগরিতে প্রথম সম্মানিত নাগরিক। অ্যারিয়ানা গ্রান্ডে ওয়ান লাভ ম্যানচেষ্টার নামে একটি কনসার্টে অংশ নেন, যে কনসার্টটি এই গায়িকার পূর্বে অনুষ্ঠিত একটি কনসার্টে নিহতদের স্মরণে আয়োজন করা হয়।

৪ জুন ওয়ান লাভ ম্যানচেষ্টার শিরোনামে এ কনসার্টে গান করেন অ্যারিয়ানার সঙ্গে গান করেন জাষ্টিন বিবার, কোল্ড প্লে ও কেটি পেরির মতো উদীয়মান তারকারা।

২২ মে ম্যানচেষ্টার সিটি হলে অ্যারিয়ানা গ্রান্ডের কনসার্টে একটি সহিংস হামলার ঘটনার পর যুক্তরাজ্যে জরুরি অবস্থা ঘোষণা করা হয়।

উই লাভ ম্যানচেষ্টার শিরোনামে ম্যানচেষ্টার সিটি কাউন্সিল এবং ব্রিটিশ রেড ক্রিসেন্ট সোসাইটি আয়োজিত কনসার্ট থেকে অর্জিত অর্থ ব্যয় করা হয় অ্যারিয়ানার কনসার্টে আহতদের সাহায্যার্থে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৪.০৬.২০১৭


Comments are closed.