>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

খালেদা জিয়া রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত করার চেষ্টা করছেন

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Nasim 61আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমের অভিযোগ বিএনপি নেত্রী নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত করার চেষ্টা করছেন।

বুধবার রাজধানীর সেগুনবাগিচাস্থ বাগিচা রেস্টেুরেন্টে কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ডা. শহীদুল্লাহ শিকদারের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) অ্যাডভোকেট এনামুল হক, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার, ওয়ার্কার্স পাটির সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া নির্বাচন সামনে রেখে পরিবেশ উত্তপ্ত করছেন। তিনি যে সহায়ক সরকারের কথা বলছেন পৃথিবীর কোথাও তা নেই। কিছুদিন আগে ব্রিটেনে নির্বাচন হয়েছে সেখানেও এমন সরকার নেই।

তিনি বলেন, বাংলাদেশেও সংবিধানের আলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে যথা সময়ে নির্বাচন হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। আমরা বিশ্বাস করি, সব দল এতে অংশ নেবে। সবাই ভোট দেবে। কোনো বিশেষ দলের জন্য নির্বাচন বসে থাকবে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, কেউ দুর্যোগ নিয়ে রাজনীতি করে না। একজন নেত্রী প্রতিদিন যা হচ্ছে তার জন্য আওয়ামী লীগকে দোষারোপ করছেন। পাহাড় ধসে মানুষ মরার জন্যও আওয়ামী লীগকে দুষছেন। অথচ নিজেরা ক্ষমতায় থাকাকালে ঘূর্ণিঝড়ের সময় মানুষের জীবন রক্ষায় ও তাদের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছেন। এখন আমাদের দোষ ধরেন। তিনি প্রতিদিন ইফতারের আগে মিথ্যাচার করেন। এতে তো রোজা ভেঙ্গে যাওয়ার কথা।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যে লক্ষ্য নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট ১৪ দল গঠন করা হয়েছে, সে লক্ষ্যে এখনো কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ঐক্যবদ্ধ।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৪.০৬.২০১৭


Comments are closed.