>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

সাতক্ষীরায় স্ত্রীকে কুপিয়ে হত্যা প্রচেষ্টার পর স্বামীর আত্মহত্যা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Death-1-1সাতক্ষীরার তালায় দুই সন্তানের জননী স্ত্রীকে কুপিয়ে হত্যা প্রচেষ্টা পর স্বামী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার দিবাগত রাতে তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের ঘোনা গ্রামে এ ঘটনাটি ঘটে। মারাত্মক আহত স্ত্রী ইরানি বেগমকে প্রথমে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানন্তার করা হয়েছে।

আত্মহত্যা করা স্বামীর আক্তার আলি মোড়ল ঘোনা গ্রামের গওর আলি মোড়লের ছেলে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, রবিবার দিবাগত রাতে স্বামী আক্তার আলি মোড়ল তার স্ত্রী ইরানি বেগমকে ঘুমন্ত অবস্থায় এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। জখম করার পর নিজে বাড়ির সামনে একটি আম গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

স্ত্রীর চিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে আসলে স্ত্রীকে প্রথমে তালা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থান্তর করা হয়েছে।

ওসি আরও জানান, পুলিশ আক্তার মোড়লের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১২.০৬.২০১৭


Comments are closed.