>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

ফলের পাগল জয়া

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Joya Ahsanঢাকা-কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বড়পর্দায় একের পর এক চমক লাগানো সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি। এবার ছোটপর্দায় আসলেন নিজের গল্প বলতে। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠান ‘ম্যাড ক্যাফে’র অতিথি হয়ে এসেছিলেন জয়া। পুরো অনুষ্ঠানজুড়েই কথায় কথায় নিজের যত পাগলামি আর অভ্যাসের নমুনা তুলে ধরেন।

শিশুদের সাধারণত চকলেট ও মিষ্টি খাবারের প্রতি তাদের বিশেষ আগ্রহ থাকে। তবে জয়ার বেলায় সেটি আর খাটেনি। তার শৈশবের খাবার তালিকা ছিল বেশ আলাদা।

তিনি জানান, কেক-চকলেটের চেয়ে বেশি পছন্দ করতেন ফলমূল। ফল খাওয়া ছিল তার কাছে নেশার মতো। এখনো সেই নেশা ত্যাগ করতে পারেননি।

‘চোরাবালি’ নায়িকা বলেন, ‘বনে-জঙ্গলে কত ধরনের ফলই তো থাকে, ছোটবেলা থেকেই এ ধরনের ফলের প্রতি ছিল আমার লোলুপ দৃষ্টি। যে ফল সবাই খায় না, সে ফল আমাকে খেতেই হবে। এই উদ্ভট নেশার মাশুলও আমাকে গুণতে হয়েছে। বিষাক্ত বনজ ফল খেয়ে হাসপাতালেও যেতে হয়েছে আমাকে। যদিও মাথা থেকে এই ফল খাওয়ার নেশা এখনো যায়নি। ফল পেলেই আমি খাই। সেটা যে ফলই হোক।’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জয়া আরো জানান, আবেগী দৃশ্যে কান্নার অভিনয় করবার জন্য তিনি কখনো গ্লিসারিন ব্যবহার করেননি। কারণ গ্লিসারিনে তার অ্যালার্জি। অভিনীত চরিত্রের কাছে আত্মসমর্পণ করে প্রাকৃতিকভাবেই সব নাটক ও চলচ্চিত্রে কেঁদেছেন জয়া। তানভীর হোসেন প্রবালের উপস্থাপনা ও মনিরুজ্জামান খানের প্রযোজনায় ‘ম্যাড ক্যাফে’ প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১২.০৬.২০১৭


Comments are closed.