>> দেশের বিভিন্ন স্থানে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে >> রংপুর পীরগঞ্জে ট্রাক উল্টে ঈদে ঘরমূখী ১৭ জন নিহত >> চীনের সিচুয়ান প্রদেশে জিনমো গ্রামে ভূমি ধ্বসে ১০০ মানুষ নিঁখোজ >> পাকিস্তানের পারাচিনারে সন্ত্রাসী হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৫৭ >> টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত

বিএনপির আন্দোলনের হুমকিকে আওয়ামী লীগ ভয় পায় না : নাসিম

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

nasim_2স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আন্দোলনের হুমকি ধামকি দিয়ে আওয়ামীলীগকে ভয় দেখানো যাবে না। বিএনপির আন্দোলনের হুমকিতে আওয়ামী লীগ ভয় পায় না।

রোববার তাঁর নির্বাচনী এলাকা কাজীপুর এবং সিরাজগঞ্জে শহরে মডেল ফার্মেসী উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।

ঈদের পর বিএনপি’র আন্দোলন হবে অর্থহীন মন্তব্য করে নাসিম বলেন, বিএনপির অতীতের আন্দোলন এদেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। আন্দোলনের হুমকি ধামকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোন হুমকি ধামকিতে আওয়ামীলীগ ভয় পায় না।

বিএনপিসহ নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে আগামী নির্বাচনের জন্য প্রস্তÍতি নেবার আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন বিকল্প নেই। একাদশ সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। তাই আন্দোলনের হুমকি না দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহন করুন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, মডেল ফার্মেসীতে গুটি কয়েক ওষুধ ছাড়া চিকিৎসকের প্রেসক্রিপশন বিহীন কোন ওষুধ বিক্রি হবে না। নকল, ভেজাল ওষুধও বিক্রি হবে না। এসব ফার্মেসী হবে সরকারের বিশুদ্ধ ওষুধ বিক্রির একটি মডেল ব্যবসা প্রতিষ্ঠান।

এ সময় ওষুধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকা, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান, ২৫০ শয্যা বিশিস্ট সিরাজগঞ্জ জেনারের হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. উদয় নারায়ন মোহন্ত।

পরে তিনি শহরের হোসেনপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সদ্য প্রয়াত আলতাব হোসেনর বাসায় যান এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০৬.২০১৭


মতামত দিন