>> পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে তেল ট্যাংকার বিস্ফোরণে ১২৩ জন নিহত

লক্ষ্মীপুরে অপহরণের ৬ মাস পর চোখ বাঁধা অবস্থায় ফিরলেন রকি

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Laxmipur Rockyলক্ষ্মীপুর জেলায় অপহরণের ৬ মাস পর খোঁজ মিলেছে যুবক রাকিবুল হাসান রকির। রবিবার ভোরে জেলা শহরের বাগবাড়ি এলাকায় ঢাকা-রায়পুর সড়কের পাশে চোখ বাঁধা অবস্থায় তাকে ফেলে রেখে যায় অপহরকারীরা। পরে এলাকাবাসীর সহযোগিতায় শহরের পুরাতন আদালত এলাকার বাসায় ফিরে রকি।

রকি লক্ষ্মীপুর শহরের পুরাতন আদালত এলাকার বাসিন্দা তোফায়েল আহম্মেদের ছেলে। এর আগে ২০১৬ সালের ৬ ডিসেম্বর সন্ধ্যায় শহরের পুরাতন আদালত এলাকায় রাকিবুল হাসান রকিকে ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার সময় কয়েকজন যুবক অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

রাকিবুল হাসান রকি জানান, অপহরণের পর থেকে তাকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় একটি ছোট্ট ঘরে ফেলে রাখত। ৬ মাস ৬দিন এভাবে ছিল সে। চোখ বাধা অবস্থায় তাকে খাওয়া-দাওয়া দেয়া হতো। কোথায় রাখা হয়েছে এবং কারা নিয়েছে সেটা বলতে পারছে না রাকিুল হাসান রকি। তবে তাকে কোন নির্যাতন করা হয়নি বলে জানান তিনি।

এদিকে রাকিবুল হাসান রকিকে জীবিত অবস্থায় ফিরে পেয়ে স্বস্তি প্রকাশ করেছে পরিবার।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, রাকিবুল হাসান রকি ফিরে আসার ব্যাপারে এখনও তিনি কিছুই জানেন না। তবে এ বিষয়ে খোজঁ খবর নেয়া হচ্ছে।

২০১৬ সালের ৬ ডিসেম্বর সন্ধ্যায় শহরের পুরাতন আদালত এলাকায় রাকিবুল হাসান রকি ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলছিলেন। এ সময় কয়েকজন যুবক তাকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনায় রাকিবুল হাসান রকির বাবা পরের দিন সকালে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। রাকিবুল হাসান রকি স্থানীয় একটি মোটরসাইকেল শো-রুমে মার্কেটিংয়ে কাজ করতেন। আইনশৃংখলা বাহিনী তাকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ ছিল।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০৬.২০১৭


Comments are closed.