>> নায়করাজ রাজ্জাকের দাফন আজ সকাল ১০টায় >> নারায়নগঞ্জ ৭ খুন মামলায় নূর হোসেন তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ডেশ বহাল >> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> পাবনায় দুই বাসের সংঘর্ষে ৫ জন নিহত ১৫ জন আহত

চুয়াডাঙ্গা দামুড়হুদায় কিশোরকে কুপিয়ে হত্যা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Hacked-to-death-1চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা চিৎলা হাটপাড়ায় আলামিন (১২) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে নিজ বসতঘরের বারান্দায় এ ঘটনা ঘটে।

নিহত আলামিন উপজেলার চিৎলা হাটপাড়া গ্রামের আজিবার রহমানের ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ জহুরুল ইসলাম (৩৫) ও ইব্রাহিম (৪৫) নামে দুই জনকে আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় আলামিন নিজ বসতঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে। গভীর রাতে প্রাকৃতির ডাকে পরিবারের সদস্যরা বারান্দার গ্রীলের তালা খুলে বের হয় এসময় আগে থেকে ওৎপেতে থাকা ৩/৪ জন দুর্বৃত্ত ঘুমন্ত আলামিনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ রাত ২ টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার সুফিউল্লাহ ও দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। রাতেই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের মাদার বক্সের ছেলে জহুরুল ইসলাম ও ঘরজামাই ইব্রাহিম কে আটক করে।

দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যা কান্ডের কারণ জানা যায় নি তবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। আটককৃতদের জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৯.০৬.২০১৭


Comments are closed.