>> দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে >> মার্কিন বিমান হামলায় সিরিয়ায় আবার ২৮ বেসামরিক নাগরিক নিহত >> ঈদের পরদিন ইয়েমেনে আবার সৌদি বিমান হামলায় নিহত ১০ >> খাগড়াছড়িতে বাস উল্টে মা ও শিশুসহ নিহত ৩ আহত ১৩ >> গোপালগঞ্জে পিক-আপ উল্টে নিহত ১ আহত ৮

রমজান মাসে বিকিনি পরায় সমালোচনায় ফাতিমা শেখ

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Fatima Sana Sheikhরমজান মাসে সুইমস্যুটে ছবি পোষ্ট করায় বিতর্কের শিরোনামে ফাতিমা সানা শেখ। দঙ্গল খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছেন অনেকেই।

অভিযোগ, পবিত্র রমজান মাসে এ ধরণের ছবি পোষ্ট করে কুরুচিকর কাজ করেছেন ফাতিমা। মুসলিমদের বক্তব্য, তাদের কাছে এই মাসটা খুবই পবিত্র মাস। ফাতিমা নিজে মুসলিম হয়ে এমন কাজ কিভাবে করলেন, সোশ্যাল মিডিয়ায় সেই প্রশ্ন তুলেছেন অনেকে।

আরও অভিযোগ, ইসলামকে অপমান করেছেন তিনি। ‘Thugs Of Hindostan’ ছবির শ্যুটিং করতে এই মুহূর্তে মাল্টা দ্বীপে রয়েছেন ফাতিমা৷ সেখান থেকেই বুধবার স্যুইমস্যুট পরা ছবি পোষ্ট করেন দঙ্গল গার্ল। ইনষ্টাগ্রামে তার পোষ্ট করা ছবির সূত্রে হইচই পড়ে গেছে ভার্চুয়াল জগতে।

ইতোমধ্যেই হেট মেসেজের বন্যা বাইছে। বার্তা প্রেরকদের প্রশ্ন, রমজান মাসে ‘অভব্য’পোশাক পরার সাহস ফাতিমা কী করে পেলেন? অনেকে আবার অভিশাপ দিয়েছেন, মৃত্যুর পর যেন মজা বুঝতে পারেন ফাতিমা!

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৯.০৬.২০১৭


Comments are closed.