>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বনানীতে ২ ছাত্রী ধর্ষণ মামলায় ৫ অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট দাখিল

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Banani rape case five accusedবাংলাদেশের রাজধানীর ঢাকার বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় সাফাত আহমেদ’সহ পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা, পুলিশের নারী সহায়তা ও তদন্ত বিভাগের পরিদর্শক ইসমত আরা এমি।

অভিযুক্তরা হলেন- খ্যাতনামা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।

গত ২৮ মার্চ বনানীর হোটেলে রেইনট্রিতে সাফাত আহমেদের কথিত জন্মদিনে যোগ দিতে এসে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ঘটনার একমাসের বেশি সময় পর, ৬ মে সন্ধ্যায় বনানী থানায় ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে মামলা করেন তারা।

মামলা নিতে পুলিশের গড়িমসির খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে প্রকাশিত হলে তোলপাড় শুরু হয়। তীব্র সমালোচনার মুখে মামলা নেয় পুলিশ। অভিযুক্তদের ধরতে অভিযান শুরু হয়। পরে তাদের গ্রেফতারের পর পাঁচ আসামির সবাই কারাগারে আছেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৮.০৬.২০১৭


Comments are closed.