>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

সর্বক্ষণ লাইমলাইটে নভ্যা নন্দা

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Navya-1অনস্ক্রিনে এখনও দেখা যায়নি অমিতাভ-জয়ার নাতনি নভ্যা নভেলি নন্দাকে। কিন্তু কী ভাবে লাইমলাইটে থাকতে হয়, তা ভাল জানেন শ্বেতা নন্দার মেয়ে।

শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপূর বা সইফ আলি খানের মেয়ে সারা আলি খানের মতো ফোকাসে থাকা চাই ষ্টার কিড নভ্যা’র। অবশ্য অমিতাভ-জয়ার নাতনি বলে খানিক বাড়তি আকর্ষণও আছে তার প্রতি।

সোশ্যাল মিডিয়ায় প্রচুর অনুরাগী তার। ষ্টাইল ষ্টেটমেন্টেও তিনি আলাদা করে নজর কেড়েছেন। এ বার সমুদ্রের তীরে এক বন্ধুর সঙ্গে বিকিনি পরা নভ্যার ছবি ভাইরাল হয়েছে ওয়েব দুনিয়ায়। যদিও এই বন্ধুটি কে সে বিষয়ে মুখ খোলেননি নভ্যা।

এর আগে একাধিক বার নভ্যার ছবি ভাইরাল হয়েছে। গসিপ হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে তার বিশেষ সম্পর্ক নিয়েও। তবে কোনও কিছুকেই পাত্তা না দিয়ে নিজের মতো করে সময়টাকে এনজয় করেন নভ্যা।

Navya Nandaতিনি বলিউডে আসবেন কি না তা নিয়েও বহু জল্পনা রয়েছে মুম্বাই ফিল্মী জগতে। তবে এ ব্যাপারে মেয়ে যে আপাতত কেরিয়ারেই ফোকাস করবে তা আগেই জানিয়েছিলেন মা শ্বেতা।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৭.০৬.২০১৭


Comments are closed.