>> দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে >> মার্কিন বিমান হামলায় সিরিয়ায় আবার ২৮ বেসামরিক নাগরিক নিহত >> ঈদের পরদিন ইয়েমেনে আবার সৌদি বিমান হামলায় নিহত ১০ >> খাগড়াছড়িতে বাস উল্টে মা ও শিশুসহ নিহত ৩ আহত ১৩ >> গোপালগঞ্জে পিক-আপ উল্টে নিহত ১ আহত ৮

ভারতে নয় মাসের শিশুকে চলন্ত অটো থেকে ছুঁড়ে ফেলে মাকে গণধর্ষণ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gang rape‘সভ্যতার সূতিকাগার’ ভারতে নয় মাসের শিশু কন্যাকে কোলের মধ্যে জাপটে ধরে রেখেছিলেন মা। কিন্তু, শেষ রক্ষা হল না। দুধের শিশুকেও ক্ষমা করেনি তারা। ভয় পেয়ে হঠাৎ কেঁদে ওঠায় চলন্ত অটো থেকেই শিশুটিকে টান মেরে ছুঁড়ে ফেলে দেওয়া হয় রাস্তায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় নয় মাসের শিশুর। তারপরই চলন্ত অটোতে তিনজনে গণধর্ষণ কর ২৩ বছরের তরুণী মা’কে।

ঘটনাটি ঘটেছে বৃহত্তর দিল্লির হরিয়ানা অংশের গুরুগ্রামে। গত মাসের ২৯ তারিখ স্বামীর সঙ্গে পারিবারিক অশান্তি হয়েছিল ইন্ডাস্ট্রিয়াল মডেল টাউনশিপ (আইএমটি) মানেসরের বাসিন্দা ওই তরুণীর। পারিবারিক অশান্তির ফলে সে দিন রাতে বাপের বাড়ি যাওয়ার জন্য মেয়েকে নিয়ে বেরিয়েছিলেন তিনি।

অভিযোগ, তিনি যখন দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়েতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন সেই সময় এক অটো চালক তাঁকে লিফ্ট দেওয়ার প্রস্তাব দেন। অটোতে আরও তিন জন যুবক ছিল। অটোয় ওঠার পর থেকেই তাঁরা তরুণীর সঙ্গে অশালীন ব্যবহার শুরু করে। এমন কি, তাকে যৌন হেনস্থা করতেও শুরু করে। এতে বাধা দেন তরুণী। শুরু হয় ধস্তাধস্তি।

ধ্বস্তাধ্বস্তির মধ্যে ভয় পেয়ে যায় শিশুটি। হঠাৎ সে কাঁদতে শুরু করলে যুবকরা চলন্ত অটো থেকেই তাকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেয়। মাথায় মারাত্মক আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। এরপর সেই অটোর মধ্যে থাকা তিন যুবক গণধর্ষণ করে তরুণীকে। পরে তাকেও রাস্তার পাশে ফেলে দিয়ে চলে যায়।

দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ের পাশ থেকেই উদ্ধার করা হয় তরুণীকে। সোমবার গুরুগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

গুরুগ্রামের পুলিশ কমিশনার সন্দীপ খিরওয়ার জানান, অপরাধীদের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের মামলা রুজু করা হয়েছে। তবে অভিযুক্তদের কাউকে এখনও পর্যন্ত (মঙ্গলবার) গ্রেফতার করা সম্ভব হয়নি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৭.০৬.২০১৭


Comments are closed.