>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

স্কুল থেকে ফেরার পথে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার একজন গ্রেফতার

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gang-Rape-101গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের অভিযোগে সুমন সরকার নামের এক আসামিকে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার তাঁকে কালিয়াকৈর থানায় আনা হয়। পরে আদালতের মাধ্যমে সুমনকে কারাগারে পাঠানো হয়। সুমন সরকারের বাড়ি কালিয়াকৈরের ফুলবাড়ীয়া এলাকায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মোতালেব মিয়া স্থানীয়দের বরাত দিয়ে জানান, নবম শ্রেণিতে পড়ুয়া হিন্দু এক ছাত্রী গত ২০ মে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) কাছে এলে সুমন সরকার ও তাঁর কয়েকজন সহযোগী ওই ছাত্রীকে তুলে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় ইউনিয়ন পরিষদের এক সদস্যসহ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

ওসি বলেন, ঘটনার ১১ দিনেও মেম্বার ও প্রভাবশঅলীরা কোন বিচার করেনি। তাই ওই স্কুলছাত্রীর বাবা-মা স্থানীয় সংসদ সদস্য ও স্কুলের প্রধান শিক্ষককে লিখিতভাবে বিষয়টি জানান। পরে তাঁরা থানায় মামলা করার পরামর্শ দেন। এরপর ধর্ষণের অভিযোগে স্কুলছাত্রীর মা বাদী হয়ে  শুক্রবার রাতে সুমন ও তাঁর সহযোগীকে আসামি করে থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে সিলেট থেকে সুমন সরকারকে গ্রেপ্তার করা হয়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৪.০৬.২০১৭


Comments are closed.