>> নারায়নগঞ্জ ৭ খুন মামলায় নূর হোসেন তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ডেশ বহাল >> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে রেল ঢাকার যোগাযোগ স্বাভাবিক হয়েছে >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> পাবনায় দুই বাসের সংঘর্ষে ৫ জন নিহত ১৫ জন আহত

বংশালে বোন হত্যা মামলায় ভাইসহ দুইজনের মৃত্যুদন্ড

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

death-sentence-2রাজধানীর বংশালে পাওনা টাকার জন্য বোনকে হত্যা ঘটনায় ভাইসহ দুজনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। রবিবার ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ মশিউর রহমান চৌধুরী এ আদেশ দেন।

মৃত্যুদন্ডের পাশাপাশি উভয়কে পাঁচ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন, আকবর হোসেন ও তোফাজ্জাল হোসেন জুয়েল। এর মধ্যে তোফাজ্জল পলাতক।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আসামি আকবর হোসেন (৪২) ও ভিকটিম আসমা আক্তার আসিয়া (৬০) ভাই-বোন। তাদের মধ্যে অর্থ লেনদেন নিয়ে পূর্বশক্রতা ছিল। ২০১৫ সালের ৫ আগস্ট পরিকল্পিতভাবে আসামি আকবর হোসেন ও তার সহযোগী তোফাজ্জাল হোসেন ভিকটিমের বংশালের বাসায় কথা কটাকাটি করতে থাকে। একপর্যায়ে আসামিরা জোরপূর্বক ভিকটিমকে মুখে রুমাল ও বালিশ চাপা দিয়ে হত্যা করে। এ ঘটনায় ভিকটিমের ছেলে ফয়সাল আহমেদ সুমন বাদী হয়ে বংশাল থানায় একটি মামলা দায়ের করেন। পরে ২০১৫ সালের ২৯ অক্টোবর বংশাল থানার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৪.০৬.২০১৭


Comments are closed.