>> দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে >> মার্কিন বিমান হামলায় সিরিয়ায় আবার ২৮ বেসামরিক নাগরিক নিহত >> ঈদের পরদিন ইয়েমেনে আবার সৌদি বিমান হামলায় নিহত ১০ >> খাগড়াছড়িতে বাস উল্টে মা ও শিশুসহ নিহত ৩ আহত ১৩ >> গোপালগঞ্জে পিক-আপ উল্টে নিহত ১ আহত ৮

জার্মান অভিবাসী আশ্রয় কেন্দ্রে ছুরিকাঘাতে ৫ বছরের শিশু নিহত মা আহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

5 yo boy stabbed to death mother injured in asylum shelter attack in Germanyজার্মানীর ব্যাভেরিয়ায় আর্মশোয়াং মিউনিসিপ্যালিটির অভিবাসী আশ্রয় কেন্দ্রে শনিবার বিকেলে এক আফগান অভিবাসন প্রার্থীর ছুরিকাঘাতে ৫ বছরের এক শিশু নিহত ও তার ৪৭ বছর বয়সী রাশিয়ান মা আহত হয়েছে। জার্মান পুলিশি এ ঘটনা নিশ্চিত করেছে। খবর রাশিয়া টুডে’র (আরটি.কম)।

পুলিশ স্থানীয় সময় বিকেল ০৪:৫০মিনিটের সময় জরুরী ফোনকল পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছটে আসে এবং হামলাকারীকে গুলি করে হত্যা করে। পুলিশ জানিয়েছে হামলাকারী ৪১ বছর বয়সী এক আফগান এবং সে ঐ একই অভিবাসী আশ্রয় কেন্দ্রের বাসিন্দা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, হামলাকারীর হাত থেকে ছেলেকে বাঁচানোর জন্য মা তাকে আড়াল করার চেষ্টা করছিল, কিন্তু হামলাকারী মা ও ছেলে উভয়কে সমানে ছুরিকাঘাত করতে থাকে। পুলিশ হামলাকালীকে গুলিকরার পর মা ও ছেলেকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা ছেলেকে মৃত ঘোষণা করেন। মায়ের চিকিৎসা চলছে।

ঠিক কী কারণে তাদের উপর এ হামলা হয়েছে পুলিশ তা জানতে পারেনি। তবে ব্যাভেরিয়ান পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৪.০৬.২০১৭


Comments are closed.