>> নারায়নগঞ্জ ৭ খুন মামলায় নূর হোসেন তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ডেশ বহাল >> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে রেল ঢাকার যোগাযোগ স্বাভাবিক হয়েছে >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> পাবনায় দুই বাসের সংঘর্ষে ৫ জন নিহত ১৫ জন আহত

যশোরে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

death-sentence-2আট বছর বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যার দায়ে যশোরে হোসেন লাভলু নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার বেলা ১২টায় যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অমিত কুমার দে এ রায় দেন।

রায় ঘোষণা শেষে দণ্ডাদেশ পাওয়া লাভলুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। লাভলুর বাড়ি যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর পিপি ইদ্রিস আলী জানান, ২০১৪ সালের ২৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এড়েন্দা গ্রামের আট বছর বয়সী শিশু সাবিনাকে প্রতিবেশী লাভলু ও আনোয়ার মিষ্টি খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করে। এ ঘটনায় সাবিনার বাবা বিল্লাল হোসেন যশোর কোতোয়ালি থানায় লাভলু ও আনোয়ারকে আসামি করে মামলা করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক আসামি লাভলুকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা জরিমানা আদায়ের নির্দেশ দেন। মামলার অপর আসামি আনোয়ার বিচার শুরুর আগেই মৃত্যুবরণ করায় তাঁকে আগেই অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ৩০.০৫.২০১৭


Comments are closed.