>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

যোগীর রাজ্যে ১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি ভিডিও ইন্টারনেটে ভাইরাল

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Harassment 640‘সভ্যতার সূতিকাগার’ ভারতে ক্ষমতায় এসে নারী সুরক্ষায় অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি করে গোটা দেশের নজরে এসেছিলেন যোগী আদিত্যনাথ। বেশ কয়েক দিন ধরপাকড়ও চালিয়েছিল উত্তরপ্রদেশ পুলিশ।

কিন্তু বাস্তবে উত্তরপ্রদেশে মহিলাদের নিরাপত্তার ছবিটা ঠিক কী রকম? তা ষ্পষ্ট হয়ে গেল ভাইরাল হওয়া একটি ভিডিওতে। ১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি করল। তার পর সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিল সেই ঘটনার ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ১৪ জন তরুণ দুই তরুণীকে ঘিরে ধরে তাঁদের সঙ্গে চুড়ান্ত অশালীন আচরণ করছে, তাঁদের শ্লীলতাহানি ঘটাচ্ছে। আপ্রাণ চেষ্টায় যখন ওই তরুণীরা পালানোর চেষ্টা করছে, তাদের উড়না টেনে ধরা হচ্ছে। ভিডিওতে দেখা গিয়েছে, আক্রান্ত ২ তরুণী মুক্তি পাওয়ার জন্য সকাতর অনুনয়-বিনয় করছে। কিন্তু হেনস্থাকারীরা তাঁদের তাঅশালীন ভাষায় আক্রমণ করছে এবং তার পর রসিকতার ঢঙে চরম অভব্য আচরণ করে সে ঘটনার ভিডিও রেকর্ডিং করছে।

উত্তরপ্রদেশের এই নারী হেনস্থাকারীরা এতই বেপরোয়া যে, তারা শ্লীলতাহানির ঘটনা চাপা দেওয়ার চেষ্টাই করেনি, বরং ঘটনার ভিডিও নিজেরাই আপলোড করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কবে এই ঘটনাটি ঘটেছে তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে ফুটেজ দেখে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল উত্তর প্রদেশের রামপুর জেলা। ফুটেজ দেখে তদন্তে নেমে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রামপুর থানার পুলিশ কর্মকর্তা বিপিন টাডা। বাকিদের খোঁজ চলছে।

ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে। গত বৃহস্পতিবার উত্তরপ্রদেশের এক জাতীয় সড়কে গাড়ি থেকে নামিয়ে চার মহিলাকে গণধর্ষণ করেছে দুষ্কৃতকারীরা। সেই ঘটনার রেশ কাটার আগেই আবার প্রকাশ্যে শ্লীলতাহানির ভিডিও। অস্বস্তি ক্রমশ বাড়ছে নিরামিষভোগী যোগী আদিত্যনাথ ও তার প্রশাসনের।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৯.০৫.২০১৭


Comments are closed.