>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

আল্লাহ মেহেরবান গানের জন্য প্রয়োজককে আইনি নোটিস

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Allah Meherban leagl noticeদুই দিন আগে মুক্তি পেয়েছে ‘বস ২’ ছবির ‘আল্লা মেহেরবান’ গানটি। জিত্ ও নুসরাত ফারিয়ার কোরিওগ্রাফিতে গানটি দর্শকদের পছন্দ হবে বলেই মনে করেছিলেন নির্মাতারা। কিন্তু ফল হয়েছে ঠিক উল্টো। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে আপলোড হওয়ার পর পরই গানটি নিয়ে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ আসতে শুরু করেছে। গানটিতে ‘অশ্লীল’ পোশাক পরে আল্লার নাম নিয়ে অনাচার করা হয়েছে বলে অভিযোগ করে রবিবার প্রযোজককে আইনি নোটিস পাঠিয়েছেন আজিজুল বাশার নামে এক আইনজীবী।

একইসঙ্গে নোটিসের প্রতিলিপি পাঠানো হয়েছে সরকারের তথ্য মন্ত্রণালয়ের সচিব, সংস্কৃতি মন্ত্রণঅলয়ের সচিব, চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক, পুলিশের আইজি এবং চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যানকে।

আইনি নোটিসে বলা হয়েছে, তিন দিনের মধ্যে গানটিকে ইউটিউব থেকে সরিয়ে না নেওয়া হলে, আইনি পদক্ষেপ নেয়া হবে। আজিজুল অভিযোগ করেছেন, গানটি তাঁর ধর্মীয় অনুভূতিতে আঘাত করছে।

শুধু আজিজুল বাশার নন, গানটির বিরুদ্ধে সরব আরও অনেকেই। সোশ্যাল মিডিয়াতেও গানটিতে লাইকের চেয়ে ডিজলাইকের সংখ্যাই বেশি পড়েছে।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার প্রধান আবদুল আজিজ বলেন, ‘‘আমরা এখনও কোনও আইনি নোটিস পাইনি। সে কারণেই কোনও মন্তব্য করতে পারছি না। আইনি নোটিস হাতে পেলে তার উত্তর দেবেন আমাদের আইনজীবী।’’

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৯.০৫.২০১৭


Comments are closed.