>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

‘বিচ্ছেদের পর সন্তানদের সঙ্গে দেখা করতে দিত না অমৃতা’

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

# সাইফ ও কন্যা সারা

# সাইফ ও কন্যা সারা

এখনও ইন্ডাস্ট্রিতে খাতা খোলা হয়নি। কিন্তু ষ্টার কিড হিসেবে ইতোমধ্যেই নজর কেড়েছেন সাইফ আলি খানের মেয়ে সারা। এখন বাবার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল। কিন্তু একটা সময় সারা ও তাঁর বড় ভাই ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক ভাল ছিল না। আক্ষেপ করে নিজেই সে কথা বলেছেন সাইফ। সম্প্রতি প্রকাশিত যে সাক্ষাৎকারে ‘অমৃতা তাকে দূর ছাই করত’ বলেছেন ছোটে নবাব, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হহওয়া সেই সাক্ষাৎকারেই সাইফ আরও বলেছেন, বিচ্ছেদের পর সন্তানদের সঙ্গে দেখা করতে দিত না অমৃতা। তখন আগে সারা ও ইব্রাহিমের সঙ্গে তাঁর খারাপ সম্পর্ক ছিল সে কথেও জানিয়েছেন।

সইফের কথায়, ‘‘বিবাহ বিচ্ছেদের পরও আমি অমৃতাকে একই রকম সম্মান করতাম। কিন্তু সব সময় আমাকে শুনতে হত, বাবা হিসেবে আমি অপদার্থ। ইব্রাহিমের ছবি আমার ব্যাগে থাকত। যখনই দেখতাম, কান্না পেত। সারাকে সব সময় মিস করতাম। ওদের সঙ্গে দেখা করার অনুমতি ছিল না আমার। ওরা আমার বাড়ি আসার অনুমতি পেত না। কেন বলতে পারেন? এখন ওরা আমাকে জিজ্ঞেস করে, ওদের যখন প্রয়োজন ছিল তখন আমি কোথায় ছিলাম? কী উত্তর দেব? এত লজ্জা করে আমার। নিজেকে অপরাধী মনে হয়।’’

# সারা ও ইব্রাহিম

# সারা ও ইব্রাহিম

বড় হয়ে সন্তানরা সাইফ ও অমৃতার সম্পর্ক, বিবাহ বিচ্ছেদ, অমৃতার দুর্ব্যবহার, বিচ্ছেদ পরবর্তী আর্থিক লেনদেন, প্রতি মাসে সন্তানদের খোরপোষের জন্য টাকা প্রদান- সবই জেনেছে।

সইফ জানিয়েছেন, সারা ও ইব্রাহিম বড় হওয়ার পর তিনি তাঁদের বিষয়টি বুঝিয়েছেন। এখন তাঁদের সম্পর্ক আগের তুলনায় অনেকটা স্বাভাবিক।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৪.০৫.২০১৭


Comments are closed.