>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

বিয়ের পর সাইফকে সারাক্ষণ দূর ছাই করতেন অমৃতা সিং?

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

amrita saifব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার বেশ ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সাইফ আলি খান। গত ডিসেম্বরে তৈমুরের জন্মের পর ‘হ্যাপি টাইম’ কাটাচ্ছেন ছোটে নবাব। কিন্তু চাইলেই তো আর সব কিছু ঠিক থাকে না। ঠিক রাখাটা তাঁর হাতেও নেই। কারণ তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিং এর সম্পর্কে সাইফের বলা কিছু কথা সম্প্রতি ভাইরাল হয়েছে বলে বেশ কিছু সংবাদমাধ্যমের খবর।

ইন্ডিয়া টাইমস ও বলিউড লাইফ জানিয়েছে, সাইফ নাকি অভিযোগ করেছিলেন, বিয়ের পর অমৃতা ক্রমাগত অপমান করতেন তাঁকে। অযোগ্য বলে খোঁটা দিতেন। এমনকি সাইফের মা ও বোনকে নিয়েও নাকি কথা শোনাতেন অমৃতা। আর তাতেই তাঁদের সম্পর্কে তিক্ততা চলে আসে। বিবাহবিচ্ছেদের পর অমৃতাকে পাঁচ কোটি টাকা দেওয়ার কথা ছিল সইফের। ইতিমধ্যেই প্রায় আড়াই কোটি টাকা দিয়েছেন, দাবি ছোটে নবাবের। তাঁদের ছেলে ইব্রাহিমের বয়স ১৮ বছর হওয়া পর্যন্ত প্রতি মাসে এক লক্ষ টাকা দেন সাইফ। সাইফের কথায়, ‘‘আমি তো শাহরুখ খান নই। আমার কাছে অত টাকা নেই। ওকে সব টাকা মিটিয়ে দেব প্রতিশ্রুতি দিয়েছিলাম। আর মরার আগে সেই প্রতিশ্রুতি আমি রাখব।’’

যদিও গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি সাইফ। তিনি কবে, কোথায় এ ধরনের কথা বলেছেন তা নিয়েও ধোঁয়াশা রয়েছে। মনে করা হচ্ছে, অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর কোন একটি সাক্ষাত্কারে এ সব বিস্ফোরক কথা বলেছিলেন সাইফ। ১৩ বছরের বিবাহিত জীবন কাটানোর পর ২০০৪-এ বিচ্ছেদ হয় সাইফ-অমৃতার। তাঁদের দুই সন্তান রয়েছে, সারা আলি খান ও ইব্রাহিম খান।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৩.০৫.২০১৭


Comments are closed.