>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

বিয়ের মণ্ডপ থেকে অস্ত্রের মুখে বর অপহরণ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

India UP Groomএ যেন একেবারে বলিউডের সিনেমা!

ফুল-পাতা-আলোয় সাজানো বিয়ের মণ্ডপ। সেজে গুঁজে এসে গিয়েছেন পাত্র। বাকি শুধু চার হাত এক করা। হঠাৎ ছন্দ পতন! নেমার কায়দায় বিয়ে বাড়ির দরজার বাইরে এসে দাঁড়াল একটি আধুনিক জীপ। নেমে এলেন এক তরুণী। হাতে গুলিভর্তি রিভলভার। সাথে আরও দুই সশস্ত্র সঙ্গী। উপস্থিত সকলে ভয় পাবে, না অবাক হবে, তা বুঝে উঠার আগেই সোজা বরের মাথায় রিভলবার তাক করলেন তরুণী। হুমকি দিলেন, উলাটাপাল্টা করলেই ছুটবে গুলি। এভাবে খোদ বরকেই অপহরণ করে নিয়ে গেলেন তিনি!

পরে তরুণী দাবি করেছে, তাঁরা দু’জনে দু’জনকে ভালবাসেন। কিন্তু যুবকের পরিবার জোর করে অন্য মেয়ের সঙ্গে তাঁর বিয়ে দিয়ে দিচ্ছিল। সে বিয়ে ঠেকাতেই তিনি এমন কাজ করেছেন।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বুন্দেলখণ্ডে। অপহৃত পাত্রের নাম অশোক যাদব। অশোকের বিয়ে হওয়ার কথা ছিল ভারতী যাদব নামে এক তরুণীর সঙ্গে। কিন্তু বিয়ের আসরে যে এমন কিছু ঘটতে চলেছে তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি হবু বর। ঘটনার পর ১২ ঘণ্টা পার হয়ে যাওয়ার পরও অশোকের খোঁজ পায়নি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকলের সামনেই ওই তরুণী জানিয়েছিলেন, পরিবারের চাপেই অন্য মেয়েকে বিয়েতে করতে রাজী হয়েছে অশোক। কিন্তু তাঁরা একে অপরকে ভালবাসেন। ফলে এই বিয়ে তিনি কিছুতেই হতে দেবেন না। বিয়ের হাত থেকে বরকে বাঁচাতেই তাঁকে অপহরণ করতে এসেছেন বলেও জানান তরুণী।

অশোকের বাবা রমহিত যাদব জানান, প্রথম থেকেই ছেলের আচরণে তাঁর খটকা লেগেছিল। বিযৈর বিষয়ে শহরে যখন ছেলের কাছে গিয়েছিলেন, তখন অশোক কিছুতেই বাবা রমহিত যাদবকে নিজের বাসায় নিয়ে যায়নি। বাবার দাবি, সম্ভবত ওই তরুণীর জন্যই বাবাকে নিজের বাসায় নিয়ে যেতে অস্বীকার করেছিল অশোক।

এ ঘটনার পর পরই পাত্রী ভারতী যাদবের পরিবার স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছ। যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৮.০৫.২০১৭


Comments are closed.