>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

ভরা আসরে বিয়ে ভেঙে দিলেন বিরক্ত কনে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Indian bride cancels marriage and leaves Wedding Mandapগোটা বিয়ের মণ্ডপ জুড়ে অসাধারণ ফুলের সাজ। এলাহী আয়োজন। দেদার খানা-পিনার ব্যবস্থা। জমকালো পোশাকে ততক্ষণে হাজির হয়ে গিয়েছেন অতিথিরা। এক দিকে চলছে বিয়ের ভোজ, অন্য দিকে বিয়ের অনুষ্ঠান। চারদিকে খুশির আমেজ। জমে উঠেছে বিয়েবাড়ি। সব কিছু ঠিকঠাকই চলছিল। ঠিক তখনই বাধল বিপত্তি!

হঠাৎ এক অতিথির মাথায় এসে পড়ল রান্না করা একগাদা খাবার। কিছু বোঝার আগেই খাবার পড়ল অন্য আর একজনের গায়েও। নিমেষের মধ্যে অতিথিদের তাক করে এদিক ওদিক থেকে উড়ে আসতে শুরু করল নিমন্ত্রিতদের জন্য রাখা বিভিন্ন খাবার। ততক্ষণে হুলুস্থুল পড়ে গিয়েছে বিবাহ আসর জুড়ে। অতিথিদের দামি পোশাকে উড়ন্ত খাবার পড়ে বিচ্ছিরি অবস্থা। রেগে অগ্নিশর্মা হয়ে মণ্ডপ ছাড়তে শুরু করেলেন অতিথিরা।

কিন্তু এই ধরনের ঘটনা ঘটালো কে বা কারা? খোঁজ করে জানা গেল পাত্রের বন্ধুরাই কুকীর্তির সব হোতা। তাঁদের থামতে এবং এসব বন্ধ করতে বার বার কাঁকুতি-মিনতি করা হলেও তারা কর্ণপাত করে নি। বন্ধুর বিয়েতে এমন মজার করা থেকে কোনভাবেই বিরত হবেন না তারা। অনুনয়-বিনয় সত্ত্বেও নিজেদের মধ্যে খাবার ছোঁড়া-ছুঁড়িতে মেতে রইলেন বরের বন্ধুরা। চোখের সামনে নিমন্ত্রিত অতিথিদের অপমান সহ্য করতে পারেননি কনে। নিয়ে নিলেন চরম সিদ্ধান্ত। সেখানে দাঁড়িয়েই বিয়ে ভেঙে দিলেন তিনি।

গত বুধবার বিহারের রোহতাস জেলার মঞ্ঝিয়াবন গ্রামে ঘটে এ ঘটনা। পুণে নিবাসী সুভাষ শর্মার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল গুজরাটের এক ফ্যাশন ডিজাইনারের। বিয়ের দিন রাতে নিমন্ত্রিত অতিথিদের পোশাক নষ্ট হওয়ায় কনের মনে হয়েছিল এটা চরম অপমান। তাই তিনি বিয়ে ভেঙে দেন।

বিয়েতে আমন্ত্রিত দারিহাট থানার পুলিশ ইনচার্জ সিয়ারাম সিং জানান, বার বার নিষেধ করা সত্ত্বেও পাত্রের বন্ধুরা থামতে চাননি। পাত্রী তাঁর হবু স্বামীকে গোটা ঘটনাটি জানালে, তার উত্তর ছিল, ‘‘আমি তোমায় ছাড়তে পারি। কিন্তু বন্ধুদের ছাড়তে পারব না।” এরপরই বিয়ে ভেঙে দেন পাত্রী।

কনের বাবার অভিযোগ , “পাত্র পক্ষের বাড়ির লোকজন এবং বন্ধুরা অত্যন্ত নির্বোধ। তাঁরা আমন্ত্রিত অতিথিদের সঙ্গে অভব্য আচরণ করেছেন।”

এই ঘটনার পর পাত্রের বাড়ির লোকজন পাত্রীর পরিবারের সঙ্গে কথা বলেছেন বলে জানা গিয়েছে। তবে কনের মন গলেছে কিনা জানা যায়নি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৫.০৫.২০১৭


Comments are closed.