>> দেশের বিভিন্ন স্থানে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে >> রংপুর পীরগঞ্জে ট্রাক উল্টে ঈদে ঘরমূখী ১৭ জন নিহত >> চীনের সিচুয়ান প্রদেশে জিনমো গ্রামে ভূমি ধ্বসে ১০০ মানুষ নিঁখোজ >> পাকিস্তানের পারাচিনারে সন্ত্রাসী হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৫৭ >> টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত

প্রিয়াঙ্কার স্বপ্নের পুরুষ রনবীর সিং?

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

ranveer singh and Priyanka chopraবহুদিন হল নিজের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কফি উইথ করণ শোতে এসে বলেছিলেন, যতদিন না হাতে আঙটি পরছি, ততদিন আমি সিঙ্গেল।

কিন্তু স্বপ্নের পুরুষ ঠিক কীরকম হবেন তা নিয়ে সম্প্রতি একটি ইন্টারভিউতে মুখ খুললেন বলিউডের জংলি বিল্লি। প্রথমেই বললেন নিজের বর্তমান হলিউড কোস্টার ডোয়েন জনসনের কথা। ডোয়েনের ভদ্রতায় মুগ্ধ প্রিয়াঙ্কা। হলিউডের অনেকের নাম নিলেও প্রিয়াঙ্কার মুখে উঠে এল মাত্র একজন বলিউড অভিনেতার নাম। আর তিনি হলেন রনবীর সিং।

তবে হলিউড বলিউড মিলিয়ে তিন পুরুষের গুণাবলী দেখতে চান নিজের স্বপ্নের পুরুষের মধ্যে। বেওয়াচের কোস্টার জাক এফরনের অ্যাবস, কোয়ান্টিকো-র জেক ম্যাকলফিনের চোখ এবং রনবীরের বিদ্রোহী মনোভাব- এই তিন বৈশিষ্ট্য যেন স্বপ্নের পুরুষের মধ্যে থাকে। এমনই চান প্রিয়াঙ্কা চোপড়া।

ছবি ফ্লপ করলেও স্পটলাইটে কীভাবে থাকতে হয় সেই ব্যাপারে পটু রনবীর। কখনও অ্যাওয়ার্ড শোতে অদ্ভূত পোশাক পরে এসে, কখনও টুইটারে মজার মজার পোস্ট করে। আর রনবীরের এই স্বভাবই পছন্দ প্রিয়াঙ্কার। সবসময় হাসি মুখে এন্টারটেন করেন রনবীর। নিজের প্রেমিকা দীপিকাকেও প্যাম্পার করতে ওস্তাদ। এক্কেবারে স্বপ্নের বয়ফ্রেন্ড যেমন হয়। তাই এখন জংলি বিল্লির মনেও জায়গা করে করে নিয়েছেন রনবীর সিং। কিন্তু দীপিকা কি জানেন প্রিয়াঙ্কার মনের এই কথা? এমনিতেই দু’জনের মধ্যে প্রতিযোগিতা তুঙ্গে। আর তারপর প্রিয়াঙ্কার এই মন্তব্য শুনলে দীপিকা একটু হলেও ভাবিত হবে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৪.০৫.২০১৭


Comments are closed.