>> জর্দানে ইসরাইলি দূতাবাসে হামলা গুলিতে একজন নিহত >> এইচএসসি পরীক্ষার ফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর পাশের হার ৬৮.৯১ >> আফগানিস্তানে বিমান হামলায় ১৩ জঙ্গি নিহত ৩ জন আহত >> ইসরাইলি বর্বরতায় পশ্চিম তীরে আরও ২ ফিলিস্তিনি নিহত

‘ইসলামিক ষ্টেটের নামে ওয়েবসাইট চালাচ্ছে ভারতের তেলেঙ্গানার পুলিশ’

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

digbijoy singhভারতের প্রবীণ কংগ্রেস নেতা এবং মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং সোমবার অভিযোগ করেছেন, দেশটির তেলেঙ্গানা রাজ্যের পুলিশ আইএসআইএস’র নামে ভুয়া ওয়েবসাইট চালু করে মুসলিম তরুণদেরকে উগ্রবাদী করছে। তাদেরকে ইসলামিক ষ্টেটে যোগ দিতে বাধ্য করছে। তাকফিরি সন্ত্রাসীগোষ্ঠী ইসলামিক ষ্টেট বা দায়েশকে ভারতসহ বিশ্বের অনেকস্থানেই আইএসআইএস, আইএস বা আইএসআইএল বলা হয়।

তিনি এক টুইট বার্তায় এ অভিযোগ করার পর নতুন করে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছে। উত্তেজনা সৃষ্টিকারী তথ্য ওয়েবসাইটে প্রকাশ করে মুসলিম তরুণদের উস্‌কে দেয়াটা কতটা নৈতিক সে প্রশ্নও তুলেছেন কংগ্রেসর সাধারণ সম্পাদক।

অবশ্য তার টুইটবার্তা প্রকাশিত হওয়ার পর তেলেঙ্গানা রাজ্যের সরকার ও পুলিশ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। তেলেঙ্গানার তথ্য-প্রযুক্তি এবং পৌরসভা প্রশাসন বিষয়কমন্ত্রী কে টি রামা রাও বা কেটিআর পাল্টা টুইট বার্তায় এসব মন্তব্য শর্তহীনভাবে প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন। একইসঙ্গে তিনি এ সংক্রান্ত তথ্য-প্রমাণ উপস্থাপনের আহ্বান জানিয়েছেন। তেলেঙ্গানার পুলিশও এ অভিযোগ প্রত্যাখ্যান করেছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০২.০৫.২০১৭