>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

সুস্মিতা সেনের জন্য স্ত্রীকে বঞ্চিত করেছিলেন বিক্রম ভট্ট

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Vikram-Sushmitaতিনি মিস ইউনিভার্স। তাঁর সৌন্দর্য আর বুদ্ধিমত্তায় মুগ্ধ গোটা বিশ্ব। তিনি সুস্মিতা সেন। আর তাঁকে ভালবেসে ‘পথ হারিয়েছিলেন’ চলচ্চিত্র পরিচালক বিক্রম ভট্ট। তিনি নিজেই এ কথা স্বীকার করেছেন।

সম্প্রতি একটি ওয়েবসাইটে পরিচালক বিক্রম ভট্ট জানালেন, সুস্মিতা সেনকে ভালবেসেছিলেন তিনি। আর তাঁকে পেতে তিনি তাঁর স্ত্রীকে ‘ঠকাতে’ও দু’বার ভাবেননি। জানিয়েছেন, সুস্মিতার সঙ্গে সম্পর্কের জেরেই ভেঙেছিল তাঁর বিয়ে।

বলা ভাল, তিনিই প্রতারণা করেছিলেন স্ত্রী অদিতির সঙ্গে। এমন কি সন্তানকেও অবহেলা করেছিলেন। কিন্তু যে সম্পর্কের জন্য ব্যক্তিগত জীবনকে এ ভাবে তছনছ করেছিলেন, সে সম্পর্কও টেকেনি। সুস্মিতার বয়ফ্রেন্ড হয়ে থাকতেই থাকতেই এক দিন প্রাক্তন খেতাব পেয়ে গিয়েছিলেন।

আর সে সময় আত্মহত্যার ইচ্ছেও জেগেছিল তাঁর মনে। তবে সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের কারণে নয়। সেই ইচ্ছে হয়েছিল নিজের জীবনের দিকে তাকিয়ে, আত্মদংশনে। যদিও হতাশার সে পথ থেকে তিনি নিজেকে সরিয়ে আনতে পেরেছিলেন। এই সব কথাই একটি ওয়েবসাইটের সাক্ষাৎকারে জানিয়েছেন বিক্রম। এত দিন পর এই নিয়ে মুখ খুললেন তিনি।

Susmita Sen 4সম্প্রতি বিক্রমের লেখা উপন্যাস ‘আ হ্যান্ডেল অব সানশাইন’ মুক্তি পেয়েছে। আর সেই উপন্যাস লেখার জন্য ব্যক্তিগত জীবন থেকেই রসদ পেয়েছেন তিনি। যদিও এই উপন্যাসে সুস্মিতা সেন সম্পর্কে সরাসরি কোনও ঘটনার উল্লেখ নেই বলে জানিয়েছেন বিক্রম নিজেই।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০৫.২০১৭


Comments are closed.