>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

কুষ্টিয়ায় বিএনপি থেকে আ.লীগে যোগ দেওয়া ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

chopped-to-death-1কুষ্টিয়ার মিরপুর উপজেলায় দিনে-দুপুরে সম্প্রতি ‘বিএনপি নেতা আওয়ামী লীগে যোগ দেওয়া’ এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম লুৎফর রহমান সাবু।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গায় যাওয়ার পথে আমবাড়িয়া গোরস্থানের কাছে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানিয়েছেন, তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে ব্যক্তিগত কোনো বিরোধের কারণে লুৎফর রহমানকে হত্যা করা হয়েছে বলে তাঁর ধারণা। হত্যার কারণ অনুসন্ধান ও হত্যাকারীদের গ্রেপ্তারের পুলিশ অভিযানে আছে।

পুলিশ সুপার জানান, নিহত লুৎফর রহমান একসময় বিএনপির সহযোগী সংগঠন কৃষক দলের নেতা ছিলেন। সম্প্রতি তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন।

এদিকে, এ হত্যাকাণ্ডের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মিরপুর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল আরেফিন বলেন, ‘উনি (লুৎফর রহমান সাবু) আমাদের নিবেদিতকর্মী ছিলেন। সম্প্রতি তিনি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেন। আমরা নেতা হিসেবেই তাঁকে মনে করতাম। তাঁর হত্যার প্রতিবাদের মিছিল সমাবেশ করছি।’

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০১.২০১৬


Comments are closed.