>> আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস >> সিলেটে জঙ্গি আস্তানার কাছে গ্রেনেড বিস্ফোরণ নিহত ৪ আহত ৪০ >> সিলেট শিববাড়ি জঙ্গী আস্তানা ‘আতিয়া মহল’ থেকে ৭৮ জনকে উদ্ধার >> চেচনিয়ায় রুশ ঘাঁটিতে হামলা সংঘর্ষে ৬ রুশ সেনা ও ৬ সন্ত্রাসী নিহত >> বান্দরবানের লামায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

wasim-akramওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন পাকিস্তানের একটি আদালত। মামলা করার পরও ৩১ বার শুনানিতে অনুপস্থিত থাকার কারণে শেষ পর্যন্ত পাকিস্তান কিংবদন্তি বোলারের বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

২০১৫ সালের আগস্টে এক ব্যক্তির বিরুদ্ধে নিজের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ দায়ের করেন আকরাম। আকরাম অভিযোগ করেন, অবসরপ্রাপ্ত এক সেনাবাহিনীর সদস্য ওয়াসিমের গাড়িকে ধাক্কা মারেন। দুই পক্ষের ঝগড়ার সময় ওই সেনাসদস্য রিভলবার বের করে শূন্যে গুলি চালান। পরে অবশ্য সেই সেনাসদস্য ক্ষমা চান আকরামের কাছে। প্রভাবশালী ব্যক্তিদের মধ্যস্থতায় বিবাদের নিষ্পত্তি ঘটান দুজনই।

এরপর কোনো পক্ষই আর আদালতের শুনানিতে হাজির হননি। এর মধ্যে শুনানির জন্য ৩১ বার আদালতে ওঠে মামলাটি। অবশেষে আদালতে উপস্থিত হতে আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হ’ল।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০১.২০১৬


Comments are closed.