>> এমপি লিটন হত্যা কাদের খানের ভাতিজাসহ ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি >> নরসিংদীতে ৩ ভাই-বোনকে গলা টিপে হত্যাকারী ভাই আটক

হৃতিকের জন্মদিনে সুজানের শুভেচ্ছা

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

hrithik-suzanne-2কে বলে, বিবাহ বিচ্ছেদের পর আর বন্ধুত্ব থাকে না! এমন ধারণা যদি আপনারও থেকে থাকে, তা হলে তাকে সম্পূর্ণ ভুল প্রমাণ করার উদাহরণ অজস্র রয়েছে। সেলিব্রিটিরাও ব্যতিক্রম নন। যার বড় উদাহরণ হৃতিক রোশন এবং সুজান খান। বিবাহ বিচ্ছেদ তাঁদের হয়েছে ঠিকই, কিন্তু বন্ধুত্বে ছেদ পড়েনি।

১০ জানুয়ারী ছিল হৃতিকের জন্মদিন। এদিন ৪৪-এ পা দিয়েছেন নায়ক। হাজার জানের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হৃতিককে শুভেচ্ছা জানিয়েছেন সুজানও। নিজেদের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘হ্যাপিয়েস্ট হ্যাপি বার্থডে টু ইউ।’

হৃতিক-সুজানের বিয়েটা ছিল রূপকথার মতো। বন্ধুত্ব ছোটবেলা থেকে। ২০০০ সালে বিয়ে। এর পরে ২০১৪-তে বিচ্ছেদ। কিন্তু ছেলেদের জন্য সব সময় হাজির তাঁরা দু’জনেই। কখনও একসঙ্গে ডিনার, কখনও বা হলিডে আউটিং।এবার ক্রিসমাস ইভেও দুবাইতে ছেলেদের নিয়ে একসাথে ছুটি কাটিয়েছেন তাঁরা।

hrithik-susaane-3হৃতিক জন্মদিনে ‘কাবালি’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ করেছেন। তারপর পরিবার আর ছেলেদের সাথে সময় কাটিয়েছেন। ছবির কাস্ট অ্যান্ড ক্রুদের নিয়ে একটি জম্পেশ র‌্যাপ আপ পার্টি করেছেন। সেই পার্টিতে উপস্থিত ছিলেন সুজান খানও।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০১.২০১৬


Comments are closed.