>> জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি গ্রেফতার ১ দিনের রিমাণ্ড মঞ্জুর >> পাপুয়া নিউ গিনিতে ৮ মাত্রার ভূমিকম্প : সুনামি সতর্কতা জারি >> মিয়ানমারে মিনিবাসে আগুন লেগে ৭ প্রকৌশলীসহ নিহত ৮ >> ভারতের অন্ধ্রপ্রদেশে রেল দুর্ঘটনায় ২৩ যাত্রী নিহত >> ইতালীর হিমবাহ ধ্বসে চাপা পড়া ১০ জনকে জীবিত উদ্ধার মৃত ৫ নিখোঁজ ১৫ >> সাভার আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

ছাত্রকে বলাৎকার মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

arrest-11সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে শাহ আলম (৩৮) নামের এক মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের ওই মাদ্রাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও মাদ্রাসাছাত্রের পরিবার সূত্রে জানা যায়, জেলার রায়গঞ্জ উপজেলার বেংনাই গ্রামের শাহ আলম দীর্ঘদিন ধরে হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করে আসছিলেন। গত ২৭ ডিসেম্বর মধ্যরাতে উপজেলার আট বছরের এক শিশু ছাত্রকে তিনি বলাৎকার করেন। সকালে শিশুটি তার বাবাকে ঘটনা জানালে তিনি কামারখন্দ থানায় মামলা করেন। পরে পুলিশ শাহ আলমকে গ্রেপ্তার করে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দীন সরদার জানান, শিশুকে বলাৎকারের ঘটনায় তার বাবা বাদী হয়ে মামলা করায় মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০১.২০১৬


মতামত দিন