>> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক >> উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে রেল ঢাকার যোগাযোগ স্বাভাবিক হয়েছে >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> সিঙ্গাপুরে মার্কিন ডেষ্ট্রয়ার ও তেলবাহী জাহাজের সংঘর্ষ ১০ নাবিক নিখোঁজ >> রাশিয়ার বিমান হামলায় ২০০ দায়েশ সন্ত্রাসী নিহত

রানার চলতি মাস থেকে নেপালে মোটরসাইকেল রফতানি করবে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

bangladesh-runner-motorcycleরানার অটোমোবাইল লিমিটেড নেপালে মোটরসাইকেল রফতানির মাধ্যমে এই মাসে আন্তর্জাতিক বাজারে প্রবেশ করবে।

কোম্পানিটির চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, রানারকে ইতোমধ্যে নেপালে পরিবেশক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে এবং এই মাসের মধ্যে বাংলাদেশে তৈরি রানার মোটরসাইকেল নেপালে রফতানি করা হবে। এর মাধ্যমে কোম্পানিটি আন্তর্জাতিক বাজারে প্রবেশ করবে।

রবিবার বার রাজধানীর একটি হোটেলে কোম্পানিটির বার্ষিক বিজনেস কনফারেন্সে (২০১৭) একথা জানানো হয়।

কোম্পানির ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ও অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে ডিলারদের সঙ্গে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে কাইট প্লাস ও রয়েল প্লাসের দু’টি নতুন মডেলসহ ১৫০টি সিসি অত্যাধুনিক ‘নাইট রাইডার’ উদ্বোধন করা হয়।

হাফিজুর রহমান বলেন, ২০১৬ সাল ছিল দেশের অটোমোবাইল শিল্পের প্রবৃদ্ধির বছর। এ সময় রানারের বাজার ও উৎপাদন বৃদ্ধির কথা উল্লেখ করে তিনি বলেন, তার কোম্পানি শিগগির বাংলাদেশের যুবকদের জন্য ইউএম রানার রেঞ্জ অব হাই এন্ড বাইকস বাজারজাত করবে।

মুখেশ শর্মা দুই চাকার শিল্পের চ্যালেঞ্জ ও সম্ভাবনা এবং বাণিজ্য কৌশল নিয়ে আলোচনা করেন।

ময়মনসিংহের ভালুকায় ১২৫ বিঘা জমির উপর নির্মিত এই কোম্পানি ৫০ সিসি থেকে ১৫০ সিসি মোটরসাইকেল তৈরি করছে। দেশব্যাপী কোম্পানির ২শ’ ডিলার ও ৪শ’ মো-রুম রয়েছে এবং সার্বক্ষণিক খুচরা যন্ত্রাংশ যোগানোর ব্যবস্থা রয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.০১.২০১৬


Comments are closed.