>> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক >> উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে রেল ঢাকার যোগাযোগ স্বাভাবিক হয়েছে >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> সিঙ্গাপুরে মার্কিন ডেষ্ট্রয়ার ও তেলবাহী জাহাজের সংঘর্ষ ১০ নাবিক নিখোঁজ >> রাশিয়ার বিমান হামলায় ২০০ দায়েশ সন্ত্রাসী নিহত

গ্রিসে রাশিয়ান কনসাল খুন

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

# এই ছবিতে একজনকে মালিনিন এর বাসা থেকে বেরিয়ে গাড়িতে উঠে চলে যেতে দেখা যায়

# এই ছবিতে একজনকে মালিনিন এর বাসা থেকে বেরিয়ে গাড়িতে উঠে চলে যেতে দেখা যায়

গ্রিসের রাশিয়ান দূতাবাসের কনস্যুলার বিভাগের প্রধানকে মৃত অবস্থায় পাওয়া গেছে। গ্রিসের পুলিশ এ ঘটনাকে হত্যাকাণ্ড মনে করছে এবং তদন্ত শুরু করেছে।

প্রোটোথেমা নিউজ পোর্টাল জানিয়েছে, ৫৫ বছর বয়সী রুশ কনসাল আঁদ্রে মালানিনকে সোমবার বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান দূতাবাসের আরেক কর্মী।

পুলিশ বলছে, প্রথমে দেখে মনে হয়েছে স্বাভাবিক কারণেই হয়ত মারা গেছেন তিনি। কিন্তু ময়না তদন্তের প্রতিবেদনের জন্য অপেক্ষা করছে কর্তৃপক্ষ। অবশ্য শীর্ষ স্থানীয় রুশ কূটনীতিবিদের ঘরে কেউ ঢোকার কোনো আলামত পাওয়া যায় নি। এ ছাড়া, তার শরীরের কোথাও আঘাতের চিহ্নও দেখা যায় নি।

তার সহকর্মীরা বলেছেন, মালানিন সকালে কাজে আসেন নি বা টেলিফোন করেও কোনো জবাব পাওয়া যায় নি। ফলে তারা পুলিশ নিয়ে মালানিনের বাসভবনে যান। এ সময়ে তার অ্যাপার্টমেন্ট ভেতর থেকে চাবি দিয়ে বন্ধ পাওয়া যায়।

এদিকে, একটি ছবিসহ আন্তর্জাতিক গণমাধ্যমের খবর- আঁদ্রে মালানিন এর বাসা থেকে বেরিয়ে একজনকে একটি গাড়িতে উঠে চলে যেতে দেখা গেছে।

তুরস্কে নিয়োজিত রুশ রাষ্ট্রদূত আদ্রে কারলোভ নিহত হওয়ার তিন সপ্তাহ পর রহস্যজনকভাবে মারা গেলেন গ্রিসের রাশিয়ান কনসাল।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.০১.২০১৬


Comments are closed.