>> আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস >> সিলেটে জঙ্গি আস্তানার কাছে গ্রেনেড বিস্ফোরণ নিহত ৪ আহত ৪০ >> সিলেট শিববাড়ি জঙ্গী আস্তানা ‘আতিয়া মহল’ থেকে ৭৮ জনকে উদ্ধার >> চেচনিয়ায় রুশ ঘাঁটিতে হামলা সংঘর্ষে ৬ রুশ সেনা ও ৬ সন্ত্রাসী নিহত >> বান্দরবানের লামায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

রাজবাড়ীতে দিনদুপুরে দুই বোন লাঞ্ছিত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

minor-raped-3রাজবাড়ী সরকারি কলেজের ছাত্রী দুই বোনকে সোমবার দিনদুপুরে লাঞ্ছিত করেছে বখাটেরা। কলেজ থেকে বাড়ি ফেরার পথে শহরের আর এস কে ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে। দুই বোনের একজন স্নাতক শ্রেণির ও অন্যজন এইচএসসির ছাত্রী। তাঁদের বাড়ি রাজবাড়ী সদর উপজেলায়।

ওই দুই ছাত্রীর বাবার অভিযোগ, ছোট মেয়ে যখন দশম শ্রেণিতে পড়ে, তখন থেকেই এক বখাটে তাকে উত্ত্যক্ত করে আসছিল। এই বখাটেই আজ কয়েকজনকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

দুই কলেজছাত্রীর বাবা জানান, ‘আমার মেয়ে রাজবাড়ী সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করার সময় শহরের মেছোঘাটা এলাকার বখাটে সুমন তাকে প্রায় উত্ত্যক্ত করত। আমি দিনমজুর মানুষ, তাই ভয়ে কোনো প্রতিবাদ করতে সাহস পায়নি। আজ এমন ঘটনা কলেজের অধ্যক্ষ মোবাইলে আমাকে জানানোর পর কলেজে ছুটে আসি। এখন কলেজ কর্তৃপক্ষ কী করে বিষয়টি দেখার পর প্রয়োজনে আমি বখাটেদের বিরুদ্ধে থানায় মামলা করব।’

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার জানান, সংবাদ পাওয়ামাত্র আমি কলেজে ছুটে গিয়েছিলাম। কলেজছাত্রীর ভাষ্যমতে, সুমনসহ প্রায় সাত-আটজন বখাটে ঘটনার সঙ্গে জড়িত। এরা প্রত্যেকে রাজবাড়ী সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। বখাটেদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.০১.২০১৬


Comments are closed.