>> নারায়নগঞ্জ ৭ খুন মামলায় নূর হোসেন তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ডেশ বহাল >> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে রেল ঢাকার যোগাযোগ স্বাভাবিক হয়েছে >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> পাবনায় দুই বাসের সংঘর্ষে ৫ জন নিহত ১৫ জন আহত

কোলাকাতায় রাতের বেলা নাবালিকা ভিক্ষুককে তুলে নিয়ে গণধর্ষণ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

gang-rape-6-horzসভ্যতার সূতিকাগার ভারতের কোলকাতা শহর আবার রাতের বেলা গণধর্ষণ ঘটনার সাক্ষী হ’ল। কোলকাতার লেকটাউনের ফ্লাইওভারের নিচে রাতের বেলা ঘুমিয়ে থাকা এক নাবালিকা ভিক্ষুককে তুলে নিয়ে গণধর্ষণ করেছে তিন দুর্বৃত্ত। এক ধর্ষককে গ্রেপ্তার করেছে লেকটাউন থানার পুলিশ।

রবিবার গভীর রাতে লেকটাউন ফ্লাইওভারের তলায় ঘুমিয়ে থাকা ঐ নাবালিকা ভিক্ষুককে মুখ চেপে ধরে জোর করে গাড়িতে তুলে পালাক্রমে গণধর্ষণ করে তিন দুর্বৃত্ত। পরে আহত রক্তাক্ত নাবালিকাকে ঐ এলাকাতেই ফেলে রেখে যায় ধর্ষকরা। মেয়েটি এতটাই অসুস্থ পড়েছিল যে তার নিজের পায়ে উঠে দাঁড়ানোর ক্ষমতা ছিল না। মরাত্মক আহত ও রক্তাক্ত অবস্থায়সেঁ রাস্তার ধারেই সে পড়ে ছিল। সোমবার সকালে ঐ নাবালিকাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা। তাঁরা মেয়েটিকে অর্ধচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যান। এরপর থানায় অভিযোগ দায়ের করা হয়। মেয়েটি একটু জ্ঞান ফিরে পেলে, তার বর্ণনা শুনে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি দু’জন পলাতক। তাদের ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এর আগে একবার কোলকাতার পার্কসার্কাসের ফুটপাতে শুয়ে থাকা কিশোরীকে উবের কোম্পানীর গাড়িতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছিল দুর্বৃত্তরা।

তবে চিন্তার বিষয় হ’ল, কোলকাতায় রাতের বেলা এসব অপরাধ সংঘটিত হবার সময় পাহারায় নিয়োজিত বা টহলরত পুলিশের সামনে পড়েছে বা তারা প্রতিহত করেছে, কাউকে নির্যাতনের হাত থেকে রক্ষা করেছে, এমনটা কখনো শোনা যায়না। বরং কেউ নিয়াতিত হয়ে থানায় গিয়ে পুলিশের নোংরা কথা শুনে এবং আকার ইঙ্গিত দেখে অভিযোগ দায়ের না করেই ফিরে এসেছেন, এমনটা মাঝে মধ্যেই শোনা যায়। অনেক ক্ষেত্রে পুলিশ প্রাথমিকভাবে অভিযোগও নেয় না।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.০১.২০১৬


Comments are closed.