>> এমপি লিটন হত্যা কাদের খানের ভাতিজাসহ ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি >> নরসিংদীতে ৩ ভাই-বোনকে গলা টিপে হত্যাকারী ভাই আটক

ব্যবসায় নতুন রেকর্ড গড়ল ‘দঙ্গল’

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

aamir-dangalতাঁর ছবি বড়পর্দায় যখনই আসে, তখনই কিছু না কিছু নতুন নজির তৈরি হয়। তবে এবার অতীতের সব রেকর্ড ছাপিয়ে গেলেন মিস্টার পারফেকশনিস্ট। ভারতীয় সিনেমার ইতিহাস এত বছরে যা দেখেনি, তার সাক্ষী হল ‘দঙ্গল’-এর হাত ধরে। দেশ ও আন্তর্জাতিক বাজারে রেকর্ড অঙ্কের ব্যবসা করে ফেলেছে আমির খানের এই ছবি।

প্রথম ভারতীয় হিন্দি ছবি হিসেবে তিন সপ্তাহে ৩৫০ কোটির মাইলস্টোন টপকাতে চলেছে ‘দঙ্গল’। এরই মধ্যে ৩৪৫.৩০ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে এই ছবি। হরিয়ানার কুস্তিগির মহাবীর সিং ফোগাট এবং তাঁর দুই মেয়ে গীতা ও ববিতার জীবনকাহিনি মন ছুঁয়ে গিয়েছে সিনেপ্রেমীদের। সেই কারণেই ছবি মুক্তির ১৭দিন পরেও হলমুখী হাজার হাজার দর্শক। আমিরের অভিনয় দেখতে আগ্রহে এতটুকু ভাটা পড়েনি।

শনিবার এই ছবির বক্স অফিস কালেকশন ছিল ১৪.৩৩ কোটি রুপি। যা এর আগে কোনও ছবি করে দেখাতে পারেনি। শুধু দেশেই নয়, বিদেশেও রমরমিয়ে চলছে ছবিটি। ইতিমধ্যেই ১৮০.৫৮ রুপির ব্যবসা করে ফেলেছে নীতেশ তিওয়ারির ‘দঙ্গল’।

প্রতিবারই নিজের রেকর্ড নিজেই ছাপিয়ে যান আমির। এবারও তার ব্যতিক্রম হল না। ২০১৪-য় মুক্তি পাওয়া ‘পিকে’-কে এবার টপকে গেলেন তিনি। বেকর্ড অঙ্কের ব্যবসা করা সালমান খানের বজরঙ্গি ভাইজান এবং সুলতান-কেও পিছনে ফেলে দিয়েছে এই ছবি। ছবির সমালোচক থেকে দর্শক, এত বড় সাফল্যের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন আমির।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.০১.২০১৬


Comments are closed.