>> মৌলভীবাজার ফতেহপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ তল্লাশী চলছে >> মৌলভীবাজার ফতেহপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ৭-৮ জঙ্গীর আত্মহত্যা >> বাগেরহাটে ট্রলারডুবি ঘটনায় ১১ মৃতদেহ উদ্ধার এখনও নিখোঁজ ১১ >> আফগানিস্তানে সেনা অভিযানে ২৭ তালেবান জঙ্গি নিহত >> ইরাকের রাজধানী বাগদাদে গাড়ি বোমা হামলায় নিহত ১৭ >> ঝিনাইদহে ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই

ফিলিস্তিনি ট্রাক হামলায় ৪ সেনাসহ ৬ ইসরাইলি নিহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

jerusalem-attackঅধিকৃত বায়তুল মোকাদ্দাসে (পূর্ব জেরুজালেম) এক ফিলিস্তিনি ট্রাক হামলা চালিয়ে চার ইহুদি সেনাসহ ছয় ইসরাইলিকে হত্যা করেছে। আহত হয়েছে আরও অন্তত ২০ জন। আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকাজনক।

রবিবার পূর্ব জেরুজালেমের দক্ষিণের একটি উপশহরে এ ঘটনা ঘটে। এ সময় ইরাইলি সেনারা একটি বাস থেকে নামছিল এবং অন্যরা বাসে ওঠার জন্য লাইনে দাঁড়িয়ে ছিল। ফিলিস্তিনি এবং ইসরাইলি সূত্র উল্লেখ করে আন্তর্জাতিক গণমাধ্যম এ তথ্য জানিয়েছে।

ফিলিস্তিনের অলনাইন পত্রিকা “ফিলিস্তিন আল-ইয়াওম’ এ সম্পর্কে লিখেছে, একজন ফিলিস্তিনি একদল ইসরাইলি সেনার ওপর ট্রাক উঠিয়ে দিলে হতাহতের এ ঘটনা ঘটে। এ সময় ইসরাইলি সেনারা ট্রাক লক্ষ্য গুলি চালায়। এর ফলে ওই ফিলিস্তিনি সেখানেই নিহত হয়।

ফিলিস্তিনি সূত্রগুলো আরও জানিয়েছে, নিহত ফিলিস্তিনির নাম ফাদি আল-কানবার। ইসরাইলি কারাগার থেকে মুক্তি পাওয়ার পর আল-কানবার এ হামলা চালায়। ফিলিস্তিনের আল-আকসা টিভি চ্যানেল জানিয়েছে, হামলাকারী-ফিলিস্তিনির বাড়ি ঘিরে রেখেছে ইসরাইলি সেনারা।

দখলদার সেনাদের ওপর ফিলিস্তিনি চালকের হামলার পর ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু মন্ত্রিসভার বৈঠক বাতিল করেছেন। এছাড়া পূর্ব জেরুজালেমে নতুন করে তিনশ’ পুলিশ মোতায়েন করা হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৮.০১.২০১৬


Comments are closed.