>> নারী-শিশুসহ ভূমধ্যসাগরে পানিতে ডুবে ৩০ আভিবাসন প্রতাশীর মৃত্য >> আত্মঘাতী বোমা হামলায় জাকার্তায় ৩ পুলিশ নিহত ১০ জন আহত >> ইয়েমেনের রাজধানী সানা'য় হুথি পাল্টা হামলায় ২০ সৌদি ভাড়াটে সেনা নিহত

ইরাকী বিমান বাহিনী দায়েশ সন্ত্রাসীদের দু’টি অস্ত্র ডিপো ধ্বংস করেছে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

iraq-air-forceইরাকী বিমান বাহিনী রবিবার আনবার প্রদেশের রামাদি শহরের উত্তর-পশ্চিম একটি এবং নিনেভাহ প্রদেশের মসুল শহরের পশ্চিমে একটি, দায়েশ সন্ত্রাসীদের দু’টি বিশাল অস্ত্র ভাণ্ডার ধ্বংস করে দিয়েছে।

এছাড়া, রবিবার ইরাকী বিমান বাহিনী দায়েশ সন্ত্রাসীদের সামরিক অবস্থানগুলোতে ব্যাপক হামলা চালায়। এ সময় বেশ কিছু সামরিক যানও ধ্বংস হয় এবং কমপক্ষে ৩৫ সন্ত্রাসী নিহত হয়েছে।

একজন সামরিক মুখপাত্র জানান, ইরাকী জঙ্গী বিমান এদিন আনবার প্রদেশের রাভেহ শহরে দায়েশ সন্ত্রাসীদের বড় একটি অস্ত্রভাণ্ডার ধ্বংস করে দেয়।

তিনি বলেন, আপর এক অভিযানে বিমান বাহিনী নিনেভাহ প্রদেশে মসুল শহরের পশ্চিমে আন্দুলুস-এ সন্ত্রাসীদের বিশাল একটি একটি অস্ত্রভাণ্ডার ধ্বংস করেছে।

iraq-mosul-daesh-munition-depot-blown-upমুখপাত্র বলেন, এদিন ইরাকী সেনাবাহিনী ও পপুলার মোবিলাইজেশন ইউনিট রামাদি থেকে ২১০ কিরোমিটার দূরে হাদিথাহ ও আনেহ শহরের মধ্যবর্তী অঞ্চলে দায়েশের নিয়ন্ত্রণ থেকে গুরুত্বপূর্ণ আল-সাকরাসহ মোট ৮টি গ্রাম মুক্ত করেছে। এ সময় সংঘর্ষে কমপক্ষে ৩৫ সন্ত্রাসী নিহত হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৮.০১.২০১৬


Comments are closed.