>> এমপি লিটন হত্যা মামলায় কাদের খানসহ আটজনের বিরুদ্ধে অভিযোগপত্র >> মানবতার দুশমন ইসরাইল ক্ষমাহীন শাস্তির মুখে পড়বে: উত্তর কোরিয়া >> তীব্র আক্রমণে ইয়েমেনের হুথি বাহিনী ১০ সৌদি সেনাকে উড়িয়ে দিল >> তুরস্কে আরও ৪০০০ সরকারী কর্মকর্তা চাকরীচ্যূত

নাসিরনগরে হামলায় চেয়ারম্যান আঁখিকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

nasirnagarব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুপল্লীতে হামলার ঘটনায় আটক হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দেওয়ান আতিকুর রহমান আঁখিকে গৌরমন্দির ভাঙচুর মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন। বিকেলে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিন রিমান্ড আবেদনের বিষয়ে আদেশ দেবেন।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ঢাকার গুলশান জোনের ভাটারা থানা এলাকা থেকে আঁখিকে আটক করা হয়। ভাটারা থানা পুলিশের সহযোগিতায় আঁখিকে আটক করা হয়। আটকের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে ব্রাহ্মণবাড়িয়া থানায় নিয়ে যাওয়া হয়। গত বছর ৩০ অক্টোবর গৌরমন্দির ভাঙচুরের ঘটনায় ওই মন্দির পরিচালানা কমিটির সাধারণ সম্পাদক নির্মল চৌধুরীর দায়ের করা মামলায় কারো নাম উল্লেখ করা না হলেও অজ্ঞাত সাড়ে ১২শ মানুষকে আসামি করা হয়।

এ মামলায় গ্রেফতার ট্রাকচালক নুরুল ইসলামসহ কয়েকজন আদালতে ১৬৪ ধারায় দেওয়া তাদের জবানবন্দিতে জানায়, হরিপুর ইউনিয়ন থেকে কয়েকটি ট্রাকে করে অনেক মানুষকে নাসিরনগর উপজেলা সদরে পাঠানো হয়। এর মধ্যে আঁখি কয়েকটি ট্রাকের ব্যবস্থা ও ভাড়ার টাকা যোগান দিয়েছিলেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৬.০১.২০১৬


Comments are closed.