>> দায়েশ ‘খেলাফতে’ রাশিয়ার বিমান হামলা ১২০ সন্ত্রাসী নিহত >> জম্মু-কাশ্মিরে হিজবুল নেতা সাবজারসহ নিহত ১০ বনধের ডাক হুররিয়াতের >> আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১৩ >> দিনাজপুরে ট্রাক ও পিক আপ ভ্যান সংঘর্ষে নিহত ৩

দুই সাবালকের সম্মতি ছিল ধর্ষণের অভিযোগ থেকে যুবকের মুক্তি

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

extra-marital-11উভয়ের সম্মতিক্রমে দুই প্রাপ্তবয়স্ক নারী-পুরুষের শারীরিক সম্পর্ক হয়েছে যুক্তি তুলে ধরে এক যুবককে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি দিল বম্বে হাইকোর্ট। তবে, যুবককে প্রতারণা, অপরাধ, হেনস্তার অভিযোগে বিচারের মুখোমুখি হতে হবে।

২০১০ সাল থেকে প্রেম ও শারীরিক সম্পর্কের পর ২০১১ সালে সঙ্গিনীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন কুণাল মান্ডলিয়া নামের যুবক। তারপরেও তিনি ওই মহিলার সঙ্গে বহুবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন কিন্তু, বিয়ে করেননি। আর তাই ২০১১ সালে তাঁর বিরুদ্ধে বম্বে হাইকোর্টে ধর্ষণ ও প্রতারণার মামলা করেন কলেজের প্রফেসর প্রেমিকা।

সেই মামলার শুনানিতে বিচারপতি মৃদুলা ভাটকর অভিযুক্ত যুবককে ধর্ষণের মামলা থেকে রেহাই দিয়েছেন। তিনি বলেন, মহিলার সম্মতিতেই কুণাল তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। তাঁদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ছিল। কাজেই এ ক্ষেত্রে ধর্ষণের কোন ঘটনা ঘটেনি। তবে, প্রফেসরের আনা প্রতারণা, অপরাধ ও হেনস্তার মামলার বিচার প্রক্রিয়ার মুখোমুখি হতে হবে কুণাল মান্ডলিয়াকে। কারণ, সম্পর্কে থাকাকালীন কুণালের বিরুদ্ধে তাঁর কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ এনেছেন প্রফেসর মহিলা।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৬.০১.২০১৬


Comments are closed.