>> ব্রিটেনের ম্যানচেস্টারে কনসার্টে বোমা বিস্ফোরণে ১৯ জন নিহত >> সোমবার আবার সফল ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া >> ইয়েমেনী বিমান প্রতিরক্ষা ইউনিট সৌদি এফ-১৫ জঙ্গী বিমান ভূপাতিত করেছে >> ইদলিবে আহরার আল-শামের সদরদপ্তরে আত্মঘাতী হামলায় নিহত ৪৫

পঞ্চাশ-এ প্রথম সন্তানের মা হলেন জ্যানেট জ্যাকসন

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

janet-jacksonপঞ্চাশ বছর বয়সে প্রথম সন্তানের মা হলেন মার্কিন পপতারকা জ্যানেট জ্যাকসন। মঙ্গলবার তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। সদ্য জন্ম নেয়া ছেলে সন্তানকে নিয়ে দারুণ উচ্ছ্বসিত জ্যানেট ও তার স্বামী কাতারের ব্যবসায়ী স্বামী ভিসাম আল মানা।

জ্যানেট ও তার স্বামীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে দেয়া এক বিবৃতিতে একটি পুত্র সন্তান জন্মের কথা ঘোষণা করা হয়েছে। জ্যানেট সুস্থভাবে সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতক ভালো আছে। নবজাতকের নাম রাখা হয়েছে ঈসা আল মানা।

জ্যানেট মা হতে চলেছেন এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো গত এপ্রিলে, যখন তিনি তার পূর্বনির্ধারিত প্রোগ্রাম বাতিল করেন।

পপতারকা মাইকেল জ্যাকসনের ছোট বোন জ্যানেট জ্যাকসন নয় ভাইবোনের মধ্যে সবার ছোট। ২০১২ সালে তিনি কাতারের ধনাঢ্য ব্যবসায়ী উইশাম আল মানার সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। জ্যানেটের এটি তৃতীয় বিয়ে। জ‌্যানেট জ্যাকনের স্বামী ভিসাম আল মানা কাতারের নাগরিক। ৪১ বছর বয়সী কাতারের এই ব‌্যবসায়ী কাতারভিত্তিক আল মানা গ্রুপের নির্বাহী পরিচালক।

সাতবার গ্রামি অ্যাওয়ার্ড উইনার জ্যানেট জ্যাকসনের প্রথম অ্যালবাম প্রকাশিত হয় ১৯৮২ সালে। এখন পর্যন্ত ১১টি অ্যালবাম প্রকাশ করেছেন জনপ্রিয় এই সঙ্গীত তারকা।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৪.০১.২০১৬


Comments are closed.