>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

পাবনায় বেড়ানোর কথা বলে ছাত্রীকে গণধর্ষণ ‘প্রেমিকসহ’ গ্রেপ্তার ৩

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

rape-childপাবনায় এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ওই ছাত্রীর প্রেমিক তার দুই সহযোগিকে সাথে নিয়ে এই ঘটনা ঘটায়। রবিবার রাতে পাবনা শহরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, এ ঘটনায় সোমবার দুপুরে কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। এরপর ওই তিন যুবককে পুলিশ গ্রেপ্তার করে। তাদের বাড়ি সদর উপজেলার চরমাধপুর গ্রামে।

ওসি জানান, দশম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে তার প্রেমিক আব্দুল্লাহ আলম মামুন (২০) বেড়ানোর কথা বলে শহরের কলাবাগান এলাকায় এক পরিচিত ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। এরপর ওই বাড়িতে আগে থেকেই উপস্থিত মামুনের দুই বন্ধু সাগর (১৮) ও শান্ত (১৯) তিনজনে মিলে কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় কিশোরী বাধা দিলে অস্ত্রের ভয় দেখিয়ে তিনজনে ধর্ষণ করে।

পরে ওই কিশোরী ঘটনাটি তার স্বজনদের জানায়। সোমবার তার বাবা বাদী হয়ে সদর থানায় তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ওসি আবদুর রাজ্জাক জানান, তিন আসামিকে গ্রেপ্তারের পর আদালতে হাজির করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এ ছাড়া পাবনা সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর মেয়েটিকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে বলেও জানান ওসি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৩.০১.২০১৬


Comments are closed.