>> শাওয়ালের চাঁদ দেখা গেছে কাল ঈদ >> পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে তেল ট্যাংকার বিস্ফোরণে ১২৩ জন নিহত

নববর্ষে ময়মনসিংহে ফাঁদ পেতে গারো ছাত্রীকে ধর্ষণ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

gang-rape-of-mother-and-daughterনববর্ষ উদযাপনের রাতে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় এক গারো ছাত্রীকে নববর্ষে ফাঁদ ধর্ষণ করেছে দুই ধর্ষক। শনিবার রাতে গোবড়াকুড়ায় এ ঘটনায় সদ্য নবম শ্রেণিতে ওঠা ওই মেয়েটিকে (১৪) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার পরিবার জানায়, শনিবার রাতে গোবড়াকুড়া গ্রামে প্রতিবছরের মতো এবারও গারো সম্প্রদায়ের ধর্মীয় কীর্তন হচ্ছিল। উত্তর গোবড়াকুড়া গ্রামের ওই কিশোরীকে রাত সাড়ে ১২টার দিকে প্রতিবেশী ভাই পরিচয়ে ফোন করে কীর্তন অনুষ্ঠানে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় একই গ্রামের বখাটে যুবক রমজান ও গিয়াস উদ্দিন ওরফে গেসো। বাড়ি থেকে বের হওয়ার পরই তারা মেয়েটির মুখ চেপে ধরে গ্রামের পাশে দাবুয়া নদীর তীরে নিয়ে যায়। ওই সময় বাধা দিলে তার মাথায় আঘাত করে এবং তাকে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে যায় তারা।

রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে এলে রবিবার তাকে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, এ বিষয়ে নারী নির্যাতনের ধারায় ভিকটিমের বাবা বাদী হয়ে রমজান ও গিয়াস উদ্দিনের নামে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০২.০১.২০১৬


Comments are closed.