>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

জয় দিয়ে বছর শুরু করলো আর্সেনাল ও টটেনহ্যাম

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

english-pl-1জয় দিয়ে নতুন বছর শুরু করলো আর্সেনাল ও টটেনহ্যাম হটস্পার। গতরাতে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লীগে নিজেদের ১৯তম ম্যাচে আর্সেনাল ২-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। আর টটেনহ্যাম হটস্পার ৪-১ গোলে হারিয়েছে ওয়াটফোর্ডকে। ফলে জয় দিয়েই ২০১৭ সালটা শুরু করলো আর্সেনাল ও টটেনহ্যাম।

নিজেদের মাঠে অপেক্ষাকৃত দুর্বল প্যালেসের বিপক্ষেই ফেবারিট হিসেবেই খেলতে নামে আর্সেনাল। সেটি বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছে আর্সেনাল। ম্যাচের ১৭ মিনিটেই ওলিভার গিরুদের গোলে প্রথম লিড নেয় তারা। বার্সেলোনার সাবেক খেলোয়াড় অ্যালেক্স সানচেজের যোগান দেয়া বল থেকে গোল করেন গিরুদ।

লিড নিয়ে গোলের জন্য আরো বেশি মরিয়া ছিলো আর্সেনাল। কিন্তু আর্সেনালকে গোলে স্বাদ নিতে দেয়নি প্যালেস। ফলে প্রথমার্ধে ঐ এক গোলে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে আর্সেনাল। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে দ্বিতীয় গোল আদায় করে নেয় স্বাগতিকরা।

৫৬ মিনিটে এ্যালেক আইওবির দেয়া গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার সাথে সাথে ম্যাচের পুরো নিয়ন্ত্রণ নিয়ে নেয় আর্সেনাল। এরপর আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ঐ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি।।

এই জয়ে ১৯ খেলায় ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে উঠে এলো আর্সেনাল। আর সমানসংখ্যক ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭তম স্থানেই থাকলো প্যালেস।

দিনের অন্য ম্যাচে দুর্দান্ত এক জয়ের স্বাদ পেয়েছে টটেনহ্যাম হটস্পার। অতিথি হিসেবে প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে ৪-১ গোলে ওয়াটফোর্ডকে হারিয়েছে হটস্পার। এই জয়ে ১৯ খেলায় ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থান দখল করেছে হটস্পার। আর ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থানে ওয়াটফোর্ড।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০২.০১.২০১৬


Comments are closed.