>> খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিঠু সরদারকে গুলি করে হত্যা >> বাহরাইনে ভবনে অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশির মৃত্যু >> গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ৬ আহত ১ >> গোপালগঞ্জে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি ১৭ জনের যাবজ্জীবন

সমালোচকদের সামি’র ইয়র্কার আবার স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

mohammad-sami-2সমালোচকদের টুইটারে জবাব দিয়েছিলেন আগেই। এ বার নতুন করে স্ত্রীকে সঙ্গে নিয়ে তোলা অন্তরঙ্গ ছবি পোস্ট করে মহম্মদ সামি নতুন ইয়র্কার ছুঁড়লেন।

ঘটনার সূত্রপাত গত রবিবার। স্ত্রী, কন্যার সঙ্গে একটি ছবি টুইট করেছিলেন সামি। হঠাৎ একদল প্রশ্ন তোলেন, কেন হিজাব পরেননি সামির স্ত্রী। সেটা যে তিনি ভালভাবে নেননি সেটা পর দিনই বুঝিয়ে দিয়েছিলেন টুইট করে। লিখেছিলেন, “সবাই যা চায় তা পায় না। যাদের ভাগ্য ভাল তারাই পায়। ওরা আমার স্ত্রী ও কন্যা তাই আমি জানি আমি কী করব।’’

india-sami-1তাৎক্ষণিক জবাব যেমন দিয়েছিলেন, তেমনি আজ, ঠিক পরের রবিবার, নতুন করে বুঝিয়েও দিলেন, যা ঠিক মনে করেছেন, তা আবারও করবেন। কিছু লোকের অকারণ সমালোচনায় পিছিয়ে যাওয়ার বান্দা তিনি নন। আজকের টুইটে স্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন কবিতার মধ্যে দিয়ে।

এই মুহূর্তে চোটের জন্য জাতীয় দলের বাইরে রয়েছেন মহম্মদ সামি। হাঁটুর চোটের চিকিৎসা চলছে। বেশ কয়েক বছর ধরেই ঘুরে ফিরে চোটের কবলে দলের বাইরে চলে যেতে হয়েছে। সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও শেষ দুটো ম্যাচ খেলতে পারেননি তিনি। ওয়ান ডেতেও খেলার সম্ভবনা নেই। এই অবস্থায় পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন সামি। তার উপর এই অযাচিত হস্তক্ষেপে রীতিমতো বিরক্ত ভারতের এই প্রতিভাবান পেসার।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০১.২০১৬


Comments are closed.