>> গাজীপুরে ভাই হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড >> চীন জেরুজালেমকে ফিলিস্তিন রাষ্ট্রের রাজধানী হিসেবে সমর্থন করে : শি জিনপিং >> আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী মাহফুজুল বারীর ইন্তেকাল >> যুক্তরাষ্ট্রে টর্ণেডোতে ১৯ জনের মৃত্যু

ক্রিকেটার মোহাম্মদ সামি’র স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

mohammad-sami-familyসম্প্রতি ভারতীয় ক্রিকেটার মোহাম্মাদ সামি’র স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তাল ঝড় বয়ে গেল।

সামি সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে “সুন্দরতম মুহূর্ত” শিোরনামে স্ত্রী ও সন্তানসহ নিজের কয়েকটি ছবি আপ করেছিলেন। আর এতেই শুরু হয় এ ঝড়।

এ ঝড় সৃষ্টিকারীদের প্রশ্ন (প্রকৃত অর্থে অভিযোগ), সামি’র স্ত্রী মুসলিম নারী হয়ে হিজাব করেন নি কেন? তিনি ওড়না দিয়ে মাথা, গলা এবং বুক ঢাকেন নি কেন? ইত্যাদি, ইত্যাদি! কেউ কেউ মন্তব্য করেন, স্ত্রীর এ ধরণের পোশাকের জন্য সামি’র লজ্জিত হওয়া উচিৎ। কেউ কেউ লেখেন, সামি কী ভাবে তাঁর স্ত্রীকে এমন বেপর্দা পোশাক পরতে দেন? অনেকে ভবিষ্যতে সামি’র স্ত্রীকে হিজাব করে চলার পরামর্শ দেন।

একজন লেখেন, তোমাদের ধিক্কার জানাই, মুসলিম হয়েও তোমরা পর্দা মেনে চল না, তোমরা ইসলামের শিক্ষা গ্রহণ করো না।

অবশ্য সামি ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানিয়ে এবং তাদের মঙ্গল কামনা করেও বহু মানুষ কমেন্ট দিয়েছেন।

এ সমালোচনার জবাবে সামি ফেসবুক ও টুইটারে লেখেন, “স্ত্রী এবং সন্তান আমার জীবন সাথী। আমার ভাল করে জানা আছে পরিবারের জন্য কী করতে হবে আর কী না করতে হবে”। সামি তাঁর সামজিক যোগাযোগ মাধ্যম এ্যাকাউন্টে যারা নোংরা কমেন্ট করেছেন তাদের নিন্দা জানান।

এর আগে টেনিস তারকা সানিয়া মির্জার স্বল্প বসন নিয়েও ভারতের এক শ্রেণীর মুসলমান হৈ চৈ করেছিল।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০১.২০১৬


Comments are closed.