>> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> স্পেনের বার্সেলোনায় পথচারীদের উপর ভ্যান নিহত ১৩ আহত ৫০ >> সিরিয়ায় মার্কিন জোটের বিমান হামলায় ৬ বেসামরিক ব্যক্তি নিহত

পশ্চিমবঙ্গে চার বছরের শিশুকন্যাকে নাবালকের যৌন নির্যাতন

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

minor-rapeসভ্যতার সূতিকাগার ভারতে বর্ষবরণের প্রাক্কালে পশ্চিমবঙ্গে হাওড়ার সাঁতরাগাছি এলাকায় চার বছরের এক শিশু কন্যাকে যৌন নির্যাতনের ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়েই সক্রিয় হয় পুলিশ। অভিযুক্ত কিশোরকে গ্রেফতারের পর শনিবার দুপুরে লিলুয়ার জুভেনাইল আদালতে তোলা হয়। গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, শুক্রবার বেলা বারোটা নাগাদ পাড়ার বাচ্চাদের সঙ্গে খেলছিল হাওড়ার সাঁতরাগাছি সরকারী আবাসন এলাকার ওই চার বছরের শিশুটি। সে সময় প্রতিবেশী কিশোর ওই শিশুটিকে ভুলিয়ে এলাকারই একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানইে তার ওপর যৌন নির্যাতন চালায় সে। এরপর শিশুটি ভয়ে কান্নাকাটি করতে শুরু করে। বাড়িতে ফিরে সব কথা বাবা-মাকে জানায়।

জানা গিয়েছে, ঘটনাস্থলে দুজন কিশোর ছিল। তবে একজন কিশোর তার উপর যৌন নির্যাতন করে বলে অভিযোগ। রাতে সাঁতরাগাছি থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার বাবা। পুলিশ শুক্রবার নবম শ্রেণির ওই ১৬ বছরের ছাত্রকে গ্রেফতার করে। নির্যাতিতা শিশুটির বয়ানের ভিত্তিতে পুলিশ অপরজনকেও খুঁজছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। এদিকে সাঁতরাগাছির গভর্মেন্ট কোয়ার্টার এলাকার এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ৩১.১২.২০১৬


Comments are closed.